৬:০৭ পূর্বাহ্ণ - বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / নারায়ণগঞ্জের আড়াইহাজারে গণপিটুনিতে ৭ ডাকাত নিহত, আহত ৫ ডাকাত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গণপিটুনিতে ৭ ডাকাত নিহত, আহত ৫ ডাকাত

n.gonj gono pituni    10.12.15নারায়ণগঞ্জ, ১০ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার প্রত্যুষে  নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পুরিন্দা বাজারে ডাকাত সন্দেহে গণপিটুনি দেয়ার পর সাতজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো পাচজন।

পুরিন্দা বাজারের প্রহরী মকবুল জানান, ভোর চারটার দিকে একদল সশস্ত্র ডাকাত একটি ট্রাক নিয়ে বাজারে আসে। তারা প্রথমে বলে, ভাই ভাই স্টোরের জন্য চাল নিয়ে তারা এসেছে। দারোয়ানরা সরল বিশ্বাসে তাদের বাজারের ভেতরে ঢুকতে দেয়। নেমেই তারা বাজারের দারোয়ান মকবুল ও মোতালেব মিয়ার হাত পা বেধে ফেলে। অন্যপাশে বাজারের আরো তিন দারোয়ানকে ধারালো অস্ত্র গলায় ধরে জিম্মি করে ফেলে।

n.gonj gono pituni2    10.12.15এক পর্যায়ে মকবুল নিজের হাত-পায়ের বাঁধন খুলে ফেলতে সক্ষম হয়। এরপর সে পালিয়ে গিয়ে বাজার কমিটির সাধারণ সম্পাদক বাচ্চু মিয়ার বাড়িতে গিয়ে ঘটনা জানায়। বাচ্চু মিয়া এলাকার মসজিদের ইমামকে বিষয়টি জানালে তিনি মাইকে বাজারে ডাকাত পড়েছে বলে ঘোষণা দেন। মাইকের ঘোষণায় এলাকাবাসী এগিয়ে আসে। তারা ডাকাতদের ধাওয়া করে। তাদের ধরে গণপিটুনি দেয়।

বাজারের ‘ভাই ভাই স্টোরের’ মালিক হাজী আব্দুল গফুর জানান, তার দোকানসহ বিভিন্ন দোকানে ডাকাতি হচ্ছে- এরকম খবর পেয়ে তিনি বাজারে আসেন। ততক্ষণে বাজারে শত শত মানুষ এসে গেছে। তিনি এসে দেখেন একটি ট্রাকে তার আড়তের ষাট-সত্তর বস্তা চাল তোলা। এলাকাবাসী জানায়, এ ট্রাক ডাকাতরা নিয়ে এসেছিলো। এসময় বাজারের বিভিন্ন স্থানে ডাকাতদের লাশ পড়েছিলো।

আড়াইহাজার থানার ইন্সপেক্টর (তদন্ত) আরিফুল হক জানান, খবর পেয়ে বাজারে গিয়ে তারা তিনটি লাশ উদ্ধার করেছেন। পরে ফায়ার ব্রিগেড এসে বাজারের পাশের ডোবা থেকে আরো চারটি লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, গণপিটুনি থেকে বাঁচতে এরা আহত অবস্থায় ডোবায় লাফিয়ে পড়ে এবং পানিতে ডুবে মারা যায়। এছাড়া আরো পাচজনকে আহতাবস্থায় উদ্ধার করে আড়াইহাজার থানা স্বা¯্য’ কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার (সার্কেল খ) জহিরুল ইসলাম জানান, ভোর চারটায় ডাকাতদের একটি দল ঢাকা-সিলেট মহাসড়কের পাশের পুরিন্দা বাজারের আবুলের চালের আড়তে ডাকাতি করতে আসে বলে এলাকাবাসী তাকে জানায়। এসময় গণপিটুনিতে সাতজন নিহত হয়েছে। নিহতদের পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে। নিহতদের লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents