১:৪০ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৪ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / কারমাইকেলের ছাত্র শিবিরের সাবেক সভাপতি কাউন্সিলর শাফি এরশাদকে ফুল দিয়ে জাপায় যোগদান

কারমাইকেলের ছাত্র শিবিরের সাবেক সভাপতি কাউন্সিলর শাফি এরশাদকে ফুল দিয়ে জাপায় যোগদান

ershad   07.12.15রংপুর, ০৭ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার দুপুরে প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন রংপুর কারমাইকেল কলেজ শাখা ছাত্র শিবিরের সাবেক সভাপতি শাফিউল ইসলাম শাফি, যিনি রংপুর সিটি করপোরেশনের ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর।

শাফির যোগদান উপলক্ষে নগরীর দর্শনা এলাকায় এরশাদের বাসভবনে জাতীয় পার্টির পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে তিনি এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে জাপায় যোগ দেন। এসময় শাফিকে নিজের ঘরের লোক অভিহিত করে তার নেতৃত্বে জাতীয় পার্টি এগিয়ে যাবে বলে এরশাদ আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে রবিবার দুপুরে ঢাকা থেকে বিমানে করে সৈয়দপুর বিমানবন্দরে নামেন এরশাদ। এরপর মোটর শোভাযাত্রায় তিনি রংপুরে পৌঁছান। রংপুর সার্কিট হাউজে পুলিশের একটি চৌকষ দলের সালাম গ্রহণ করার পর শাফির লোকজন শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে এরশাদকে তার বাসভবন পল্লীনিবাসে নিয়ে যায়।

পল্লী নিবাসে এসে এরশাদ বলেন, শাফি আমাদের পরিবারের সদস্য। তার সৌজন্যেই আজকের এই আয়োজন। এত বিশাল মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে এর আগে আমাকে সংবর্ধনা জানানো হয়নি। শাফির নেতৃত্বে এই অঞ্চলে এগিয়ে যাবে জাতীয় পার্টি। জাপা চেয়ারম্যান বলেন, ‘প্রধানমন্ত্রী কেন ওসব বলেছেন (এরশাদ ও জিয়াকে রাষ্ট্রপতি বলা যাবে না) আমি জানি না।

তিনি বলেন, ১৯৮৬ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত আমি বাংলাদেশের বৈধ রাষ্ট্রপতি ছিলাম, আছি এবং থাকবো। এ সম্পর্কে কোর্টের রায়ও আছে। তাই এ প্রসঙ্গে কে কি বললো সেটা বিবেচ্য নয়। প্রধানমন্ত্রী হয়তো জিয়াউর রহমান প্রসঙ্গে বলতে গিয়ে আমাকে টেনেছেন।

আসন্ন পৌরসভা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হবার ব্যাপারে আশঙ্কা প্রকাশ করে এরশাদ বলেন, ‘জাতীয় পার্টির ১৮ জন প্রার্থীকে মনোনয়নপত্র দাখিল করতে দেয়া হয়নি। এটা গণতান্ত্রিক ব্যবহার নয়। নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করা সকলের সাংবিধানিক অধিকার। এ অধিকার থেকে জাতীয় পার্টির প্রার্থীকে বঞ্চিত করা হয়েছে।

এ সময় এরশাদের ছোট ভাই জাপা প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের, মহানগর জাপা আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব ইয়াসির আহাম্মেদসহ দলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সাবেক শিবির নেতার জাতীয় পার্টিতে যোগদান বিষয়ে প্রশ্ন করা হলে মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা এ বিষয়ে মন্তব্য করতে রাজি হননি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents