৩:২৭ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৪ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / টেকনোলজী / স্যামসাংয়ের গ্যালাক্সি সিরিজের স্মার্টফোন কিনলেই সেডান কার জিতে নেয়ার সুযোগ

স্যামসাংয়ের গ্যালাক্সি সিরিজের স্মার্টফোন কিনলেই সেডান কার জিতে নেয়ার সুযোগ

sumsang phone   06.12.15টেকনোলজী ডেস্ক, ০৬ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): দেশের বাজার থেকে স্যামসাংয়ের গ্যালাক্সি সিরিজের স্মার্টফোন কিনলেই সেডান কার জিতে নেয়ার সুযোগ রয়েছে। এছাড়া ভাগ্যবান বিজয়ীরা প্রতিদিনই পাবেন ৩২ ইঞ্চি এলইডি টিভিও। গ্রাহকরা এ অফারে উপভোগ করবেন সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়। গ্রাহকরা গ্যালাক্সি এইস নেক্সট ২, জে১ এইস, কোর প্রাইম, জে২, গ্রান্ড প্রাইম, জে৫ এবং জে৭ এর মধ্য থেকে বেছে নিতে পারবেন তাদের পছন্দের স্যামসাং গ্যালাক্সি ডিভাইস।

এই হ্যান্ডসেটগুলোতে থাকছে সর্বনিম্ন ৫’শ টাকা থেকে  সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্য ছাড়। এছাড়াও সৌভাগ্যবান গ্রাহকরা পাচ্ছেন পুরো ডিসেম্বর মাস জুড়ে প্রতিদিন ৩২ ইঞ্চি স্যামসাং এলইডি টিভি জিতে নেওয়ার সুযোগ। এই ক্যাম্পেইন শেষে গ্রাহকদের জন্য মেগা প্রাইজ হিসেবে থাকছে একটি সেডান কার।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল হাসান মেহেদী বলেন, ‘এটি খুবই অসাধারণ একটি ব্যাপার যে বাংলাদেশ বর্তমানে বার্ষিক প্রবৃদ্ধির দিক থেকে শীর্ষ ১০ স্মার্টফোন বাজারের তালিকায় তৃতীয় । আমরা গ্রাহকদের  সাথে এই অর্জনটি উদযাপন করতে চাই।”

তিনি আরো বলেন,“ এই হ্যান্ডসেটগুলো হচ্ছে আমাদের সবচেয়ে জনপ্রিয়  স্যামসাং গ্যালাক্সি ডিভাইস। বাংলাদেশে স্মার্টফোনের এই প্রবৃদ্ধি উদযাপনে আমরা আমাদের গ্রাহকদের বাড়তি আনন্দ দিতে এই সীমিত সময়ের অফারগুলো নিয়ে এসেছি।”

অফার সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকরা কল করতে পারেন ০৯৬১২-৩০০-৩০০ এবং ০৮০০০-৩০০-৩০০ নাম্বাওে (টোল ফ্রি) অথবা ঘুরে আসতে পারেন নিকটস্থ স্যামসাং স্মার্টফোন ক্যাফে থেকে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বঙ্গবন্ধু-১ উৎক্ষেপণ না হওয়ার কারণ জানালেন সজীব ওয়াজেদ জয়

টেকনোলজী ডেস্ক, ১১ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বহুল কাঙ্ক্ষিত বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটটির উৎক্ষেপণ শেষ মুহূর্তে …

প্রযুক্তিগত কারণে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটটির উৎক্ষেপণ শেষ মুহূর্তে ওড়ানো সম্ভব হলো না

টেকনোলজী ডেস্ক, ১১ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বহুল কাঙ্ক্ষিত বঙ্গবন্ধু-১ স্যাটেলাইটটির উৎক্ষেপণ শেষ মুহূর্তে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents