৩:২৩ অপরাহ্ণ - বুধবার, ১৯ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / আমার নামেও একটা শতরান আগাম লিখে রাখো : গেইল

আমার নামেও একটা শতরান আগাম লিখে রাখো : গেইল

gayle   05.12.15স্পোর্টস ডেস্ক, ০৫ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): সামাজিক যোগাযোগ মাধ্যম ‍টুইটারের কল্যানে বিমানে চড়ার আগেই তিনি একটা ঘোষণা দিয়ে রেখেছিলেন। বলে দিয়েছিলেন, ‘আমার নামেও একটা শতরান আগাম লিখে রাখো।’ আর জ্যামাইকা থেকে ৩৬ ঘণ্টার বিমানভ্রমণে শুক্রবার সন্ধ্যায় ঢাকায় পৌঁছে গেছেন সেই দানব; এসে গেছেন ক্রিস্টোফর হেনরি গেইল।

বিমানবন্দরে টি-টোয়েন্টি ইতিহাসের সবচেয়ে বেশি রান, সবচেয়ে বেশি সেঞ্চুরি ও সবচেয়ে বেশি ছক্কার মালিককে জিজ্ঞেস করা হয়েছিল, আপনার পরিকল্পনা কী? আর এমন প্রশ্নের জবাবে গেইল যে জবাব দিলেন, তাতে রাতের ঘুম হারাম হওয়ার কথা বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তাবৎ বোলারদের।

বললেন, ‘আমি এসে গেছি বাংলাদেশ। আমি শহরে এসে গেছি। আপনাদের সঙ্গে দেখা হবে ছক্কায়। খেলা নিয়ে আমার একটাই পরিকল্পনা, ছক্কা মারা।’

পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে আছে এখন গেইলের দল বরিশাল বুলস। শীর্ষে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্স থেকে এক ম্যাচ কম খেলে তাদের মতই ১০ পয়েন্ট পেয়েছে বরিশাল। দ্বিতীয় স্থানে আছে, নেট রান রেটের ব্যবধানের কারণে।

গেইল যোগ দেয়ায় এবার মাহমুদউল্লাহ রিয়াদের দলের আত্মবিশ্বাসের পালে হাওয়া লাগবে আরও বেশ খানিকটা। গেইল নিজেও আস্থা রাখছেন তার সতীর্থদের প্রতি। বললেন, ‘পয়েন্ট তালিকায় দুই নম্বরে থাকার মানে হচ্ছে আমরা বেশ ভালো খেলছি, এতে আমার ওপর চাপ কিছুটা কমে গেল। আমাকে ছাড়াই তারা ভালো করছিল, আশা করছি যোগ দেওয়ার পর সেই ধারাবাহিকতাটা ধরে রাখতে পারব। দলের বাকি সবার সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে আছি, আশা করছি সবাই মিলে বেশ আনন্দ করতে পারব।’

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

নিষিদ্ধ ডেভিড ওয়ার্নার শাস্তির পর প্রথম সবার সামনে আসলেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক, ০৫ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): কেপটাউন টেস্টে বল বিকৃতির ঘটনাকে কেন্দ্র করে …

অধিনায়ক কোহলিকে অপমান করলেন আফগান ক্রিকেটার মোহাম্মদ শেহজাদ

স্পোর্টস ডেস্ক, ০৫ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আগামী ১৪ থেকে ১৮ জুন বেঙ্গালুরুতে ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents