৬:৪১ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / বিএনপির পৌর নির্বাচনে আসাটাকে আমরা ইতিবাচক হিসাবেই দেখছি : কামরুল ইসলাম

বিএনপির পৌর নির্বাচনে আসাটাকে আমরা ইতিবাচক হিসাবেই দেখছি : কামরুল ইসলাম

kamrul    03.11.15ঢাকা, ০৩ ডিসেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার রাজধানীর শিল্পকলা একাডেমিতে আয়োজিত এক আলোচনা সভায় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, দেশি-বিদেশি চক্র বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র বানানোর অপচেষ্টায় লিপ্ত রয়েছে। সুতরাং তাদের থেকে সবাইকে সতর্ক থাকতে হবে।

শেখ হাসিনাকে অতন্ত্র প্রহরীর মতো পাহারা দিতে হবে উল্লেখ করে খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশও বাঁচবে। তার বিরুদ্ধে যেসব ষড়যন্ত্র চলছে তা রুখে দিতে হবে।

কামরুল ইসলাম বলেন, পৌরসভা নির্বাচনে বিগত দিনের জ্বালাও পোড়াও এবং আগুন সন্ত্রাসের সঙ্গে জড়িতদের প্রার্থী করা হলে তাদের ছাড় দেয়া হবে না। সন্ত্রাসের সঙ্গে কোনো আপোস হতে পারে না।

আওয়ামী লীগের এই নেতা বলেন, সরকার বিরোধী হরতাল-অবরোধে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে যাদের অভিযোগ নেই তাদের প্রার্থী করা হলে আমাদের কোনো আপত্তি নেই।

পৌর নির্বাচনে বিএনপির অংশগ্রহণকে স্বাগত জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, বিএনপির নির্বাচনে আসাটাকে আমরা ইতিবাচক হিসাবেই দেখছি। তবে মাঝপথে এসে তারা নির্বাচন থেকে যেন সরে না যান। সিটি কর্পোরেশন নির্বাচনের মতো মাঝপথে সরে গিয়ে ভুল করবেন না। আমার বিশ্বাস বিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents