১১:৩৬ অপরাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / জয়পুরহাটের খবর

জয়পুরহাটের খবর

এস এস মিঠু-জয়পুরহাট, ৩০ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

joypurhat mapজয়পুরহাটে ৫ম শ্রেণীর শিক্ষার্থী প্রহারের মামলায় শিক্ষক গ্রেফতারনা হওয়ায় সংবাদ সম্মেলন

শিশুর হাত থেকে খেলনা কেড়ে নেয়াকে কেন্দ্র করে সাজু ইসলাম নামে পঞ্চম শ্রেণীর এক শিক্ষার্থীকে শারীরিক নির্যাতনের অভিযোগে সোমবার দুপুরে ওই শিক্ষক সহ অন্যান্যদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার।তাদের অভিযোগ,ওই ঘটনার কারনেইে এবার সাজু সমাপনী পরীক্ষা দিতে পারে নি।এ ব্যাপারে জয়পুরহাট প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে লিখিতভাবে এই অভিযোগ গুলি করেছেন মোছাঃ মালেকা বেগম।

লিখিত অভিযোগে জানা গেছে, গত ৩নভেম্বর জয়পুরহাট সদর উপজেলার আমদই ইউনিয়নের তেঘরা দ্বন্ডপানি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র (সমাপনি পরীক্ষার্থী) সাজু ইসলামসহ কয়েকজন ছাত্রছাত্রী ক্লাস শেষে বিকেলে বাড়ি ফিরছিল। এ সময় একই স্কুলের ছাত্রী রিভা আকতার একই স্কুলের ছাত্র তানভিরের হাত থেকে ঘুড়নি জাতীয় খেলনা কেড়ে নিলে সাজু রিভার হাত থেকে ঘুড়নিটি নিয়ে তানভিরকে দেয় এবং যথারীতি বাড়িতে চলে যায়। কিছুপর মীরগ্রাম চৌমুহনী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষাক নূরুল ইসলামসহ কয়েকজন সাজু ইসলামের বাড়িতে গিয়ে তাকে খোঁজাখুজি করে এবং তাকে পেয়ে বেধরক মারধর করতে থাকে। তাদের মারধরে শরীরের নানা স্থানে গুরুত্বর জখম হয়। এ অবস্থায় তাকে ফেলে রেখে নূরুল ইসলাম তার সঙ্গীদের নিয়ে চলে যায়। পরে এলাকাবাসী সাজু ইসলামকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে। ৪দিন হাসপাতালে চিকিৎসা নেয়ার পর তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক ) হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত সন্তানের চিকিৎসায় ব্যস্ত থাকায় ঘটনার কয়েকদিন পর ১৪নবেম্বর জয়পুরহাট ‘ক’ অঞ্চল আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি সদর থানায় নথিভুক্ত করার নির্দেশ দেয়। থানায় মামলাটি নথিভুক্ত হলেও অজ্ঞাত কারনে পুলিশ আসামীদের গ্রেফতার করছে না মর্মে সাংবাদিক সম্মেলনে সাজুর মা অভিযোগ করেন।

 

প্লাষ্টিক বস্তা ব্যবহার করায় জয়পুরহাটে ভ্রাম্যমান আদালতের অভিযান : ২০হাজার টাকা জরিমানা

জয়পুরহাটে ভ্রাম্যমান আদালত বিভিন্ন মিল-চাতালে অভিযান চালিয়ে সোমবার প্লাষ্টিক বস্তা ব্যবহার করায় ২০ হাজার টাকা জরিমানা করেছে। ভ্রাম্যমান আদালত সোমবার শহরের জামালগঞ্জ সড়কে উত্তরা (অটো) রাইচ মিলে অভিযান চালিয়ে ৭শ’ ৪৫ টি প্লাস্টিকে বস্তা উদ্ধার করে। ভ্রাম্যমান আদালত পাটজাত ছয়টি পণ্যের ব্যবহার বাধ্যতামূলক আইন/২০১০ মোতাবেক ২০ হাজার টাকা জরিমানা করেন এবং উদ্ধারকৃত বস্তাগুলো তাৎক্ষনিক ভাবে আগুনে পুড়িয়ে ফেলা হয় । নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবুল হাসনাত মোহাম্মদ শহিদুল হক এ আদালত পরিচালনা করেন।

 

জয়পুরহাটে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ : ধর্ষক গ্রেফতার

জয়পুরহাটের পল্লীতে রোববার রাতে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে সোহাগ (২৮) নামে এক লম্পট কে সদর উপজেলার পুরানাপৈল ইউনিয়নের বড় তাজপুর গ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ফরিদ হোসেন পুলিশ জানায়,গ্রেফতারকৃত সোহাগ জয়পুরহাট সদর উপজেলার বড়তাজপুর দেওয়ান পাড়া মহল্লার গোলাম মোস্তফার ছেলে।রোববার সে একই উপজেলার পুরানাপৈল ইউনিয়নের বড় তাজপুর গ্রামের এক গৃহবধুকে কৌশলে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষনের কথা স্বীকার করেছে । এ বিষয়ে ওই গৃহবধু জয়পুরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে রাতেই সোহাগকে তার বাড়ি থেকে গ্রেফতার করেছে বলে জানান ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents