১:০৯ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / বরিশাল বুলসের বিপক্ষে চিটাগং ভাইকিংস হেরে গেল ৩৩ রানের ব্যবধানে

বরিশাল বুলসের বিপক্ষে চিটাগং ভাইকিংস হেরে গেল ৩৩ রানের ব্যবধানে

barisal team     30.11.15স্পোর্টস ডেস্ক, ৩০ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ঢাকায় চারটি ম্যাচের মধ্যে তিনটিতেই হেরেছিল চিটাগং ভাইকিংস। সেকারণেই কি না, দলটির অধিনায়ক তামিম ইকবাল বলে ফেলেছিলেন, ‘ঢাকায় খেলতে আর ভাল লাগছে না।’ তবে, ঘরের মাটিতে মানে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে গিয়েও ভাগ্যের কোন পরিবর্তন হল না চিটাগংয়ের। বরিশাল বুলসের বিপক্ষে স্বাগতিকরা হেরে গেল ৩৩ রানের ব্যবধানে।

টসে হেরে ব্যাট করতে নামা বরিশাল বুলসের যখন পঞ্চম উইকেটের পতন ঘটে তখন রান মোটে ৬৩, পার হয়ে গেছে ১১-এরও বেশি ওভার। তারপরও যে ইনিংসটা সাত উইকেটে ১৭০-তে গিয়ে শেষ হল তার মূল কৃতীত্বটা লঙ্কান ব্যাটসম্যান সেকুগ্গে প্রসন্ন ও অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের।

মাত্র ৩৩ বলে এই দুই ব্যাটসম্যান মিলে ৬১ রানের জুটি গড়েন। প্রসন্ন ৩১ বলে ৩৬ রান করে আউট হয়ে গেলেও ছিরেন রিয়াদ। ১৯ তম ওভারের শেষ বলে আউট হওয়ার আগে তিনি করেন ৪৫ বলে ৫১ রান। এছাড়া মেহেদি মারুফ করেন ২৮ রান। আর শেষ দিকে ওয়েস্ট ইন্ডিজের কেভন কুপার ১১ বলে করে ২১ রান।

স্বাগতিক চিটাগং ভাইকিংস দলের হয়ে দারুন সূচনা এনে দিয়েছিলেন মূলত পেসাররা। কিন্তু, শেষ আট ওভারে ১০৩ রান তুলে নিয়ে বেশ ভাল একটা স্কোরই দাঁড় করিয়ে ফেলে বরিশাল।

চিটাংগংয়ের হয়ে সর্বোচ্চ দু’টি করে উইকেট পান দুই পেসার মোহাম্মদ আমির ও জিয়াউর রহমান। জবাবে ১০ ওভারের মধ্যে ৫১ রান করতে না করতেই চিটাগংয়ের পাঁচ উইকেট হারিয়ে গেলেই আসলে ম্যাচের ইতি ঘটে যায়।

এরপর ৭৭ রানের মাথায় ১৩ রান করে সাজঘরে ফিরে যান জিয়াউর রহমান। সেই অবস্থায় দাঁড়িয়ে পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরকে সাথে নিয়ে ২৬ বলে ৪৫ রান যোগ করে ছোট্ট একটা আশা বাঁচিয়ে রেখেছিলেন।

কিন্তু, আকাশচুম্বি রান রেট তাড়া করা তাদের জন্য এক রকম অসম্ভব এক ব্যাপারই ছিল। ২০ ওভারের পুরোটাও তাদের খেলা হল না। এক বল হাতে রেখে ১৩৭ রানে অল আউট হয়ে গেল দলটি।

নাঈম ইসলাম চিটাগংয়ের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন। এছাড়া আমির ২০ ও লঙ্কান ওপেনার তিলকারত্নে দিলশান ১৯ রান করেন। বরিশালের ওয়েস্ট ইন্ডিজের কেভন কুপার তিনটি  ও আল আমিন দু’টি করে উইকেট নেন।

আর এর মধ্য দিয়ে চার ম্যাচে নিজেদের তৃতীয় জয় পেয়ে গেলো বরিশাল। আর পঞ্চম ম্যাচে চিটাগংয়ের এটা চতুর্থ পরাজয়। মঙ্গলবার একই ভেন্যুতে বরিশালের প্রতিপক্ষ ঢাকা ডাইনামাইটস। আর দিনের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংস লড়বে রংপুর রাইডার্সের সাথে। সৌজন্যে প্রিয়.কম

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

আইয়ুব বাচ্চুর মৃত্যুতে বিসিবির শোক প্রকাশ

ঢাকা, ১৮ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বৃহস্পতিবার সকালে পৃথিবীর মায়া ত্যাগ করে কিংবদন্তী ব্যান্ড …

দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে পাঁচ উইকেটে জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

স্পোর্টস ডেস্ক, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গতকাল দিনের দ্বিতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents