৫:৫১ অপরাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / সিলেটের খবর

সিলেটের খবর

সিলেট, ৩০ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

কানাইঘাটে যৌতুক লোভী স্বামীরলাঠির আগাতে স্ত্রী গুরুতর আহত

kanaighat news-pic-30.11.15কানাইঘাটে যৌতুকের দাবীকৃত টাকা পিত্রালয় থেকে এনে দিতে না পারায় যৌতুক লোভী স্বামীর নির্মম নির্যাতন ও লাঠির আগাতে গুরুতর জখমী হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ২ সন্তানের জননী রিনা বেগম (২৬)। ঘটনাটি ঘটেছে কানাইঘাট উপজেলার ২নং লক্ষিপ্রসাদ পশ্চিম ইউনিয়নের ভাউরভাগ ১ম খন্ডের লামারগ্রামে। এ ঘঠনায় গুরুতর আহত রিনা বেগম বাদী হয়ে স্বামী, দেবর, শশুর ও শাশুড়ীর বিরুদ্ধে কানাইঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, কানাইঘাট উপজেলার ২নং লক্ষিপ্রসাদ পশ্চিম ইউনিয়নের ভাউরভাগ ১ম খন্ড লামারগ্রামের আব্দুর রবের পুত্র বাবুল আহমদ এর সঙ্গে বিগত ৭ বছর পুর্বে বিয়ে হয় একই গ্রামের আলিম উদ্দিনের কন্যা রিনা বেগম এর। বিয়ের পর হইতে স্বামীর বাড়ীর লোকজন রিনা বেগমের কাছে স্বামীকে বিদেশে পাঠানোর নামে ২ লাখ টাকার যৌতুক দাবী আসছে। এতে স্ত্রী রিনা বেগম তার পিত্রালয় থেকে স্বামীকে সোয়া লাখ টাকা এনে দেন। এ টাকাগুলো দেওয়ার পর স্বামী বিদেশে না গিয়ে উক্ত টাকাগুলো আত্বসাৎ করে পুনরায় দেড় লাখ টাকা পিত্রালয় থেকে এনে দেওয়ার চাপ প্রয়োগ করে। পিত্রালয় থেকে দেড় লাখ টাকা এনে দিতে না পারায় গত শুক্রবার রাতে স্বামী, দেবর, শশুড় ও শাশুড়ী মিলে রিনা বেগমের উপর চালায় পাশবিক অত্যাচার ও নির্যাতন।

এক পর্যায়ে স্বামীর লাটির আগাতে রিনা বেগমের মাথা ফেটে গেলে ও শরীরে গুরুতর জখম হলে সে মাটিতে লুটিয়ে পড়ে। খবর পেয়ে রিনা বেগমের আত্বীয় স্বজনেরা রিনা বেগমের স্বামীর বাড়ীতে গিয়ে তাকে উদ্ধার করে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। এ ঘটনায় রিনা বেগম বাদী হয়ে তার স্বামী বাবুল আহমদ, দেবর মাসুক আহমদ, শশুড় আব্দুর রব ও শাশুড়ী কুটই বিবিকে আসামী করে কানাইঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। কানাইঘাট থানার অফিসার ইন্চার্জ হুমায়ুন কবির জানান, রিনা বেগম’কে তার শশুর বাড়ীর লোকজন কতৃক মারপিট করেছে মর্মে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষ বিবাদী গনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ছাত্র মজলিস দক্ষিণ সুরমা থানার দায়িত্বশীল সভা অনুষ্ঠিত

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরী আওতাধীন দক্ষিণ সুরমা পূর্ব ও পশ্চিম থানা শাখার উদ্যোগে স্টার ভিউ টাওয়ারে দায়িত্বশীল সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের পরিকল্পনা গ্রহণ করা হয় তাই আগামী ২০ ডিসেম্বর দুপুর ২ টায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে । ইনশা আললাহ

এতে উপস্থিত থাকবেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ এবং আরো উপস্থিত থাকবেন অন্যান্য আমন্ত্রিত মেহমানবৃন্দ।

উক্ত দায়িত্বশীল সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগরী সেক্রেটারি মুহাম্মদ শাহীন ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগরী অফিস ও প্রচার সম্পাদক মোহাম্মদ মোহাম্মদ নাসিরুদ্দীন। দায়িত্বশীল সভায় দক্ষিণ সুরমা থানার দায়িত্বশীলবৃন্দ উপস্থিত ছিলেন, দক্ষিণ সুরমা পশ্চিম থানার সভাপতি সালমান আহমদ, দক্ষিণ সুরমা পূর্ব থানার সভাপতি মুহাম্মদ খালেদ আহমদ, দক্ষিণ সুরমা পশ্চিম থানার সেক্রেটারি জাকারিয়া হোসেন জাকির, বায়তুলমাল সম্পাদক তোফায়েল আল হাসান, শাহেল আহমদ প্রমূখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents