১০:১৪ অপরাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / পররাষ্ট্র প্রতিমন্ত্রীসহ ৮জনকে হত্যার হুমকি দিয়েছে আনসার আল ইসলাম

পররাষ্ট্র প্রতিমন্ত্রীসহ ৮জনকে হত্যার হুমকি দিয়েছে আনসার আল ইসলাম

shariar with 8    30.11.15ঢাকা, ৩০ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, কথা সাহিত্যিক হাসান আজিজুল হক এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটনসহ রাজশাহীর বিশিষ্ট আট নাগরিককে হত্যার হুমকি দিয়ে চিঠি দিয়েছে  আনসার আল ইসলাম।

হুমকি দিয়ে অন্য যাদের চিঠি দেওয়া হয়েছে তারা হলেন- রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান, রাজশাহী রেঞ্জের ডিআইজি ইকবাল বাহার, রাজশাহী শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান অধ্যাপক ড. আবুল হায়াত, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার এবং রাজশাহী থেকে প্রচারিত দৈনিক সানশাইনের ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলী।

shariar with 8a     3011.15একই ধরনের চিঠির অনুলিপি পররাষ্ট্র প্রতিমন্ত্রীর দপ্তরে আসার বিষয়টি নিশ্চিত করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রীর এপিএস সিরাজুল ইসলাম।

চিঠির নিচে আনসার আল ইসলাম (আল-কায়দা ভারতীয় উপমহাদেশ) প্রধান হিসেবে মুফতি আবদুল্লাহ আশরাফ ও রাজশাহী অঞ্চলের স্থানীয় প্রধান নির্দেশক হিসেবে রাজশাহী কলেজের শিক্ষক অধ্যাপক হবিবুর রহমানের নাম উল্লেখ করা হয়েছে।

এছাড়াও চিঠির খামে প্রেরক হিসেবে অধ্যাপক আবু সিদ্দিকের নাম ব্যবহার করা হয়েছে।

রাজশাহীর স্থানীয় দৈনিক সানশাইন পত্রিকার প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক ইউনুস আলী জানান, সকালে তিনি চিঠিটি পেয়েছেন। সন্ধ্যায় তিনি পুলিশকে বিষয়টি জানাবেন।

রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন জানান, বিষয়টি তিনি জানেন না। তবে কেউ জানালে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents