৯:২৫ পূর্বাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / হাজত থেকে পালিয়ে রেহাই পেলো না দারগা : ধরা পড়লো সহকর্মী পুলিশের হাতে

হাজত থেকে পালিয়ে রেহাই পেলো না দারগা : ধরা পড়লো সহকর্মী পুলিশের হাতে

arast2     29.11.15ঢাকা, ৩০ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার সকালে ঢাকা মহানগর দায়রা জজ আদালত এলাকা থেকে পালানোর একদিন পরেই ধরা পড়লেন খুন মামলার আসামি এসআই রেজাউল করিম।

কোর্ট পরিদর্শক মো. মইনুল জানান, এসআই রেজাউল করিম সকালে আদালতে এক আইনজীবীর সঙ্গে দেখা করতে এসেছেন- এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গতকাল রবিবার আদালতের হাজতখানা থেকে পালানোর ঘটনায় পুলিশের পক্ষ থেকে রেজাউল করিমের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মামলা করা হয়েছে। আজই তাকে আদালতে হাজির করা হবে বলে মইনুল জানান।

প্রসঙ্গত কাফরুলের ব্যবসায়ী ফারুক হত্যা মামলার আসামি পুলিশের সাবেক উপ-পরিদর্শক রেজাউল করিম রবিবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতের হাজত খানা থেকে পালিয়ে যান।

আদালত অভিযোগ গঠনের নির্দেশ দিয়ে আসামিদের জামিন বাতিল করে জেল হাজতে পাঠানোর আদেশ দেয়। এর পরই জামিনে থাকা রেজাউল কৌশলে নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কর্তব্যরত পুলিশের চোখ ফাঁকি দিয়ে দুপুরে আদালত এলাকা থেকে পালিয়ে যায়। পরে সন্ধ্যায় মামলার আসামি গণনা করতে গিয়ে বিষয়টি ধরা পড়ে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents