১১:৫০ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৩ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / গোপালগঞ্জে মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ : একই পরিবারের ৬সহ নিহত ৭

গোপালগঞ্জে মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ : একই পরিবারের ৬সহ নিহত ৭

Gopalgonj   26.9.15গোপালগঞ্জ, ২৬ সেপ্টেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শনিবার সকাল ১০টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতি ও কোটালীপাড়া সড়কে মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ মোট সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।
 এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, গোপালগঞ্জ সদর উপজেলার তেলিগাতি গ্রামের মৃত নসু সিকদারের ছেলে খোকন সিকদার (৪৫), তার স্ত্রী চায়না বেগম (৩৮), মেয়ে এ্যানি (১৬), চাঁদনি (৮), খোকন সিকদারের মা কাতেবুন বেগম (৬৫), ভাই হাসান সিকদারের ছেলে সাকিব (১৩), অটোরিকশা চালক পার্শ্ববর্তী খানারপাড় গ্রামের কালাম সরদারের ছেলে স্বপন সরদার (৩৫)। গুরুতর আহত হয়েছেন খোকন সিকদারের মেজ মেয়ে ইতি মনি (১৩)।
নিহতের স্বজনরা জানান, খোকন সিকদার এক আত্মীয়ের বিয়ে উপলক্ষে খুলনা থেকে পরিবারের সদস্যদের নিয়ে গ্রামের বাড়ি কাঠি ইউনিয়নের তেলিগাতী গ্রামে আসছিলেন। তারা খুলনা থেকে বাসে এসে গোপালগঞ্জ বেদগ্রাম বাসস্ট্যান্ডে নামেন। সেখান থেকে একটি অটোরিকশা নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হন।
পথে শিবপুরে বিপরীত দিক থেকে আসা জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রলালয়ের স্টিকার সম্বলিত একটি মাইক্রোবাসের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাকিব ও গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়ার পথে চারজন এবং হাপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও দুইজনের মৃত্যু হয়। অপর একজনকে গুরুতর আহত অবস্থায় গোপালগঞ্জ থেকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
গোপালগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার নিয়ামুল হুদা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের গোপালগঞ্জ ২৫০ বেডে নিয়ে আসে। ঘটনাস্থলে একজন, আনার পথে চারজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা গেছেন।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করে ঢাকাটাইমসকে জানান, নিহত ছয়জন একই পরিবারের সদস্য। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents