৬:৫৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ২৭ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / পৌর নির্বাচনে অংশ নিয়ে মাঝপথে সরে যাবেন না : হাছান মাহমুদ

পৌর নির্বাচনে অংশ নিয়ে মাঝপথে সরে যাবেন না : হাছান মাহমুদ

hasan mahmud    13.2.15ঢাকা, ২৭ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমিতে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘যুদ্ধাপরাধীদের বিচার-পাকিস্তান ও জামায়াতের অনৈতিক বক্তব্য’ শীর্ষক আলোচনা সভায় বক্তৃতায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ পৌর নির্বাচনে অংশ নিয়ে মাঝপথে সরে না যেতে বিএনপির প্রতি আহবান জানিয়েছেন।

তিনি বলেন, ‘শুনেছি বিএনপি আসন্ন পৌরসভা নির্বাচনে অংশ নিতে যাচ্ছে। আমি এই সিদ্ধান্তকে অভিনন্দন জানাই। একই সাথে বলবো নির্বাচনে অংশ নিয়ে মাঝপথে সরে না যেতে।’

পৌরসভা নির্বাচনে দলীয় নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে হাছান মাহমুদ বলেন, নির্বাচনে দলীয় প্রতীকে দাঁড়াবে আওয়ামী লীগ। আর এই নির্বাচনে ঐক্যবদ্ধভাবে প্রতিদ্বন্দ্বিতা করতে হবে। বর্তমানে দেশে শতকরা ৭০ ভাগ পৌরমেয়র আমাদের। তবে এই সংখ্যা এবার ৮০ ভাগে উন্নীত করতে হবে। এজন্য সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, যুদ্ধাপরাধ বিচার যে সঠিক, সম্প্রতিক সময়ে পাকিস্তানের প্রতিক্রিয়াই তা প্রমাণ করে।

সংগঠনের উপদেষ্টা ব্যারিষ্টার জাকির আহমেদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ সম্পাদক বলরাম পোদ্দার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।

কামরুল ইসলাম বলেন, পৌরসভা নির্বাচনে আসার জন্য শর্ত দিলেও পরবর্তীতে তা থাকবে না বিএনপির। নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য বিএনপিকে নির্বাচনে আসা উচিত।

তিনি বলেন, যারা এদেশের স্বাধীনতা মেনে নিতে পারেনি তারাই এদেশকে জঙ্গি রাষ্ট্র বানানোর ষড়যন্ত্রে লিপ্ত।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents