১০:০২ অপরাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / শর্তসাপেক্ষে পৌরসভা নির্বাচনে যাওয়ার ঘোষণা দিয়েছে বিএনপি : আসাদুজ্জামান রিপন

শর্তসাপেক্ষে পৌরসভা নির্বাচনে যাওয়ার ঘোষণা দিয়েছে বিএনপি : আসাদুজ্জামান রিপন

repon & noman    27.11.15ঢাকা, ২৭ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার সকাল সাড়ে ১১টায় দলের রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রিপন পৌরসভা নির্বাচনে বেশ কিছু অসামাঞ্জস্যতা তুলে ধরে সংবাদ সম্মেলনে বলেন, শর্তসাপেক্ষে পৌরসভা নির্বাচনে যাওয়ার ঘোষণা দিয়েছে বিএনপি।

নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার জন্য ভোটের দিন অন্তত ১৫ দিন পিছিয়ে দেয়ার দাবি জানিয়ে আসাদুজ্জামান রিপন বলেন, নির্বাচন কমিশনকে বিধিমালায় কিছু পরিবর্তন আনাসহ বেশকিছু পদক্ষেপ নিতে হবে। গ্রেপ্তার অভিযান বন্ধসহ গ্রেপ্তারকৃত বিএনপির নেতাকর্মীদের অবিলম্বে মুক্তি দিতে হবে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য এটি নির্বাচন কমিশন ও সরকারকে করতেই হবে।

বিএনপির এই নেতা পৌর নির্বাচনে রিটার্নির অফিসার নিয়োগে নির্বাচন কমিশনের সিদ্ধান্তের সমালোচনা করে বলেন, প্রশাসনের লোকদের রিটার্নিং অফিসার হিসাবে নিয়োগ দেয়ার মধ্যদিয়ে নির্বাচনের ওপর সরকারের প্রভাব বিস্তার আরও বাড়বে।

তিনি মনে করেন, নির্বাচন কমিশনের এসব পদক্ষেপ নির্বাচনে প্রভাব বিস্তারের যথেষ্ট সুযোগ রয়েছে বলে বিএনপি মনে করছে। নির্বাচন অংশগ্রহণমূলক ও সুষ্ঠু-শান্তিপূর্ণ হবে কি না তা নিয়ে সংশয় প্রকাশ করে বিএনপির এই মুখপাত্র বলে নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করার জন্য নির্বাচন কমিশনকে এসব বিতর্কিত সিদ্ধান্ত থেকে সরে আসতে হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents