৮:২৫ অপরাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / সন্ত্রাস ও আত্মঘাতী বোমা হামলা এবং মসজিদের ভিতর মানুষ হত্যা প্রকৃত মুসলমানের কাজ নয়: প্রধানমন্ত্রী

সন্ত্রাস ও আত্মঘাতী বোমা হামলা এবং মসজিদের ভিতর মানুষ হত্যা প্রকৃত মুসলমানের কাজ নয়: প্রধানমন্ত্রী

hasina2  2611.15ঢাকা, ২৬ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ও আওয়ামী লীগ সংসদীয় বোর্ডের জরুরি সভায় সূচনা বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সন্ত্রাস ও আত্মঘাতী বোমা হামলা প্রকৃত মুসলমানের পথ নয়। এ ধরনের অপরাধের সঙ্গে জড়িতরা মানসিকভাবে বিকৃত।

তিনি বলেন, সন্ত্রাস ও আত্মঘাতী বোমা হামলা ‘সাচ্চা মুসলমান’ (প্রকৃত মুসলমান)’র পথ নয়। মসজিদের ভিতর মানুষ হত্যা প্রকৃত মুসলমানের কাজ নয়। যারা এ ধরনের অপরাধ করছে তারা মানসিকভাবে বিকৃত।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কেউ যাতে এ ধরনের অপরাধের সঙ্গে জড়িত হতে না পারে, সে ব্যাপারে সতর্ক থাকার জন্য যুব সমাজ, ছাত্র ও সাধারণ জনগণের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, এ ধরনের ঘটনা ঘটলে মুসলমানদের ওপর হামলা হবে এবং তাদের জীবন কষ্টদায়ক হয়ে দাঁড়াবে। তাই এ ধরনের হামলার ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

সভায় দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামও বক্তব্য রাখেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents