২:৫৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ২০ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / বিএনপির আন্দোলনের কোন যৌক্তিকতা নেই : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

বিএনপির আন্দোলনের কোন যৌক্তিকতা নেই : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী

fizar   22.11.15ঢাকা, ২৬ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী তাঁতী লীগের উদ্যোগে ঐতিহাসিক জেলহত্যা দিবস উপলক্ষ্যে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি বলেছেন, বিএনপি যে পরিবর্তন চায় দেশের সাধারণ মানুষ তা চায়না বলেই তাদের সকল আন্দোলন ব্যর্থ হয়েছে।

বিএনপির আন্দোলনের কোন যৌক্তিকতা নেই উল্লেখ করে তিনি বলেন, তারা (বিএনপি) এখন আন্দোলন ডাকলে আর কিছুই হয় না। আওয়ামী লীগের নেতা-কর্মীরা ঠিক থাকলে ভবিষ্যতেও আর কিছু হবে না।

আওয়ামী লীগের বিরুদ্ধে এখনও ষড়যন্ত্র হচ্ছে উল্লেখ করে মোস্তাফিজুর রহমান বলেন, প্রতি মূহুর্তে আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। আজীবন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে যা যা করণীয় তা করলে তারা কখনও সফল হতে পারবে না।

তাঁতী লীগের নেতা-কর্মীদের উদ্দেশ্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বলেন, রাজনীতির জন্য সবচেয়ে বেশি প্রয়োজন মানুষের আস্থা লাভ করা। এ বিষয়ে তিনি বলেন, যে রাজনীতিবিদের ওপর মানুষের আস্থা যতবেশি তিনি রাজনীতিবিদ হিসেবে তত সফল।

আওয়ামী তাঁতী লীগের আহবায়ক এনাজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য সুজিত রায় নন্দী, তাঁতী লীগের যুগ্ম-আহবায়ক সাধনা দাস গুপ্তা, খগেন্দ্র চন্দ্র দেব, কেন্দ্রীয় নেতা ফজলুল হক রিপন, ঢাকা মহানগর দক্ষিণ তাঁতী লীগের সভাপতি আনোয়ার হোসেন কনক ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents