২:৩৬ অপরাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / আওয়ামীলীগের ত্যাগী নেতা আবুল কাশেম মাস্টারের প্রতি প্রধানমন্ত্রীর শেষ শ্রদ্ধা

আওয়ামীলীগের ত্যাগী নেতা আবুল কাশেম মাস্টারের প্রতি প্রধানমন্ত্রীর শেষ শ্রদ্ধা

hasina south plaza   25.11.15ঢাকা, ২৫ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় আওয়ামীলীগের ত্যাগী নেতা আবুল কাশেম মাস্টারের নামাজে জানাজার পর  প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেষ শ্রদ্ধা জানিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্রগ্রাম-৬ (সীতাকুন্ড) আসন থেকে দু’বারের নির্বাচিত সংসদ সদস্য এ নেতার কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন।

প্রধানমন্ত্রী আবুল কাশেমের প্রতি শ্রদ্ধা জানানোর সময় তার কফিনের পাশে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় প্রার্থনাও করেন।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সভানেত্রী হিসেবেও সাবেক এ সাংসদের কফিনে পুষ্পস্তবক অর্পণ করেন। আওয়ামী লীগের এ ত্যাগী নেতা দলের সীতাকুন্ড উপজেলা শাখার সভাপতি এবং দীর্ঘদিন ধরে চট্রগ্রাম উত্তর জেলা শাখার সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন।

তিনি আবুল কাশেম মাস্টারের সন্তান ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কথা বলেন এবং তাদেরকে সান্তনা দেন। এসময় ডেপুটি স্পিকার এ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, জাতীয় সংসদের চীফ হুইপ এএসএম ফিরোজ, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাভেদ, বিরোধী দলীয় চীফ হুইপ তাজুল ইসলাম, সংসদের হুইপ ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা সেখানে উপস্থিত ছিলেন।

আবুল কাশেম গতকাল বিএসএমএমইউ হাসপাতালে ইন্তেকাল করেন। তিনি নবম জাতীয় সংসদে বাণিজ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents