১:৫১ অপরাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / সিলেটের খবর

সিলেটের খবর

sylhetসিলেট, ২৪ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

আব্দুল আহাদ খান জামালের মুক্তি দাবী জানালো স্বেচ্ছাসেবক দল

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক আব্দুল আহাদ খান জামালকে আটক করে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক এডভোকেট সামসুজ্জামান জামান, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামিম, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন লস্কর, যুগ্ম আহবায়ক এডভোকেট আব্দুল ওয়াছেহ চৌধুরী জুবের, যুগ্ম আহবায়ক অধ্যাপক আজমল হোসেন রায়হান, যুগ্ম আহবায়ক জাকির হোসেন, যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেল, যুগ্ম আহবায়ক আব্দুস সহিদ, যুগ্ম আহবায়ক মওদুদুল হক মওদুদ ও যুগ্ম আহবায়ক এডভোকেট খালেদ জোবায়ের এক যুক্ত বিবৃতিতে বলেন, জনবিচ্ছিন্ন বর্তমান আওয়ামী লীগ সরকার তাদের অবৈধ ক্ষমতাকে কুক্ষিগত করে রাখতে সারা দেশে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদেরকে বিভিন্নভাবে হয়রানী-নির্যাতন চালিয়ে যাচ্ছে। এসব জুলুম নির্যাতনের অংশ হিসেবে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামালকে সম্পুর্ণ ষড়যন্ত্রমূলক মামলায় আটক করে কারাগারে প্রেরণ করে। তারা বলেন, স্বৈরাচারী আচরণ করে অতীতেও কোনো জুলুমবাজ সরকার ক্ষমতায় টিকে থাকতে পারেনি, শেখ হাসিনাও টিকে থাকতে পারবে না। নেতৃবৃন্দ অবিলম্বে পরীক্ষিত, মেধাবী এবং দক্ষ সংগঠক আব্দুল আহাদ খান জামালসহ কারাগারে আটক সকল নেতাকর্মীদের মুক্তি দাবী করেন।

অবিলম্বে আব্দুল আহাদ খান জামালকে মুক্তি দিন

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক আব্দুল আহাদ খান জামালকে আটক করে কারাগারে প্রেরণের  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সিলেট জেলা মুক্তিযোদ্ধা দল।  জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল সিলেট জেলা আহবায়ক ও জেলা  বিএনপি’র যুগ্ম আহবায়ক  মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ,সদস্য সচিব এডভোকেট শামীম সিদ্দীকি, যুগ্মা আহবায়ক এডভোকেট আনোয়ার হোসেন, সোয়াদ রব চৌধুরী, আখতার হোসেন মিন্টু, আবদুর রহিম মল্লিক, শাহপরান থানা সভাপতি মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, বিশ্বনাথ উপজেলা সভাপতি  আবদুর রাজ্জাক,বিমানবন্দর থানা সভাপতি মোহাম্মদ জাহেদ, জৈন্তাপুর উপজেলা সভাপতি গোলাম হোসেন কমান্ডার,বিয়ানিবাজার উপজেলা সভাপতি শাহজাহান চৌধুরী ও বালাগঞ্জ উপজেলা সভাপতি আছদ্দর আলী কমান্ডার এক যুক্ত  বিবৃতিতে  বলেন, বিরোধী মতাবলম্বী মানুষ এবং রাজনৈতিক নেতা কর্মীদের উপর বর্তমান সরকার নির্যাতনের যে স্ট্রিম রোলার চালাচ্ছে-তা ৭২-৭৫ এর বাকশালী শাসনের কথা স্মরণ করিয়ে দেয়। বাংলাদেশের জনগনের ঘাড়ে চেপে বসা বর্তমান স্বৈরাচারী সরকারকে এসব জুলুম-নির্যাতনের খেসারত একদিন অবশ্যই দিতে হবে। সেদিন আর বেশি দূরে নয়। তারা বলেন, গ্রেফতার-জুলুম-নির্যাতন চালিয়ে গনতান্ত্রিক আন্দোলনের সৈনিকদেরকে দমিয়ে রাখা যাবে না।  নেতৃবৃন্দ অবিলম্বে কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি  আব্দুল আহাদ খান জামালসহ কারাগারে আটক সকল নেতাকর্মীদের  মুক্তি দাবী করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মন্ত্রী-প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে : মাহবুব-উল আলম হানিফ

কুষ্টিয়া, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার বেলা ১২টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডে …

রাজবাড়ী বালিয়াকান্দীর নলিয়া জামালপুর স্টেশনের অদুরে ট্রেনের ধাক্কায় নছিমনের তিন যাত্রী নিহত

রাজবাড়ী, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার দুপরে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর স্টেশনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents