১০:১৩ অপরাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / আগামীকাল রাজশাহীতে বাংলাদেশ-ভারত যৌথ সীমান্ত সম্মেলন

আগামীকাল রাজশাহীতে বাংলাদেশ-ভারত যৌথ সীমান্ত সম্মেলন

rajshai  24.11.15রাজশাহী, ২৪ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আগামীকাল বুধবার রাজশাহীতে বাংলাদেশ ও ভারতের মধ্যে জেলা প্রশাসন পর্যায়ে সীমান্ত সম্মেলন অনুষ্ঠিত হবে। দিনব্যাপী এ সম্মেলনে বাংলাদেশের পক্ষে রাজশাহী, চাপাইনবাবগঞ্জ, কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা ও ঝিনাইদহ জেলার ১৫ সদস্য এবং ভারতের নদীয়া ও মুর্শিদাবাদ জেলার প্রতিনিধিরা অংশ নেবেন।

আজ জেলা প্রশাসন সম্মেলন কক্ষে রাজশাহী জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন চৌধুরী এক সংবাদ সম্মেলনে জানান যে স্থানীয় সার্কিট হাউসে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, সম্মেলনে মাদকদ্রব্য, অস্ত্র ও বিভিন্ন পণ্যের চোরচালান রোধ এবং মানব পাচার বন্ধের যৌথ পন্থা ও কৌশল নির্ধারণ এবং আন্ত:সীমান্ত অপরাধ প্রতিরোধসহ সীমান্ত সংশ্লিষ্ট অন্যান্য বিষয়ে আলোচনা হবে।

এতে গৃহিত সিদ্ধান্ত সম্মেলন শেষে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রকাশ করা হবে বলে জেলা প্রশাসক জানান। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আতাউল গনি ও সহকারী কমিশনার নাসরিন পারভীন সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents