৯:৩৯ অপরাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / আফগানিস্তানে ড্রোন হামলায় নিহত পাকিস্তানী জঙ্গিদের দাফন সম্পন্ন

আফগানিস্তানে ড্রোন হামলায় নিহত পাকিস্তানী জঙ্গিদের দাফন সম্পন্ন

jongi pakistan   23.11.15ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আফগানিস্তানে ড্রোন হামলায় নিহত প্রায় ৫০ জন পাকিস্তানী জঙ্গিদের দাফন সম্পন্ন করা হয়েছে। সপ্তাহান্তে আয়োজিত ২১ পাকিস্তানী জঙ্গির জানাজায় কয়েক হাজার লোক অংশ নিয়েছে। স্থানীয় কর্মকর্তা ও বাসিন্দারা একথা জানিয়েছে। খবর বার্তা সংস্থা এএফপি’র।

স্থানীয় কর্তৃপক্ষ জানায়, বুধবার পাকিস্তান সীমান্তবর্তী আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় প্রদেশ খোস্তের একটি প্রশিক্ষণ শিবির লক্ষ্য করে এ হামলা চালানো হয়। তারা আরো জানায়, যুক্তরাষ্ট্র এই হামলা চালায়।

তবে আফগানিস্তানে তালেবান ও অন্যান্য জঙ্গি গোষ্ঠীগুলোর সঙ্গে লড়াইরত মার্কিন নেতৃত্বাধীন ন্যাটো বাহিনীর পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

ওই হামলায় কতজন মারা গেছে তা এখনও জানা যায়নি। খোস্তের প্রাদেশিক গভর্নর জানান, এই হামলায় ৫০ জনের মতো লোকের মৃত্যু হতে পারে। তবে তার এই বক্তব্যের সত্যতা নিশ্চত করা সম্ভব হয়নি।

এক পাকিস্তানী নিরাপত্তা কর্মকর্তা ও স্থানীয় বাসিন্দারা রোববার জানান, দাফনের জন্য পাকিস্তানের উত্তরপশ্চিমাঞ্চলীয় প্রদেশ খাইবার পাখতুনখোয়ার আপার ও লোয়ার দির এলাকায় ২১ জনের মৃতদেহ নেয়া হয়েছে।

লোয়ার দিরের জেলা কর্মকর্তা আলমজেব খান বলেন, ‘আমি চার যোদ্ধার জানাজায় অংশ নিয়েছি। গ্রামবাসীরা আমাকে জানিয়েছেন যে তারা মুজাহিদ ছিলেন।’

তিনি আরো জানান, কফিনগুলো আল বদরের পতাকা দিয়ে ঢাকা ছিল।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সাংবাদিক জামাল খাশোগিকে হত্যায় জড়িত ছিল ১৫ জনের একটি দল

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৮ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): তুরস্কের ইস্তাম্বুলের সৌদি দূতাবাসের ভেতরে সাংবাদিক জামাল …

মার্কিন ফার্স্টলেডি মেলানিয়ার বিমানে ধোঁয়া, জরুরি অবতরণ

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৮ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): মার্কিন ফার্স্টলেডি মেলিনিয়া ট্রাম্পকে বহনকারী একটি বিমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents