৭:২২ অপরাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / সারা দেশের খবর / নবীগঞ্জের খবর

নবীগঞ্জের খবর

ঢাকা, ২২ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):

hobigonjনবীগঞ্জে চাদা না দেয়া এক ব্যাক্তিকে পিটিয়ে আহত বাড়ি আসবাবপত্র ভাংচুর

নবীগঞ্জ পৌর এলাকার নহরপুর গ্রামে সৌদি প্রবাসীর বাড়ির কেয়ারটেকার চাদা না দেয়া তাকে পিটিয়ে আহত ও বাড়ির আসবাবপত্র ভাংচুর করেছে ্একদল দুর্বত্তরা। এ ঘটনায় পুলিশ কে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ঘটনায় জড়িতের গ্রেফতার করার চেষ্টা করে। জানাযায়,গত শনিবার বিকেল সাড়ে ৫টায় নহর পুর গ্রামে উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের সৌদি প্রবাসী আঃ মন্নানের একটি বাসা দেখাশুনা করেন শহরের মিল্লিক গ্রামের সুন্দর আলী পুত্র রাজন মিয়া (৪০) নামের এক ব্যাক্তি। গত কয়েকদিন ধরে নহরপুর গ্রামের নেশাগ্রস্থ যুবক লিটন ও মাহমুদসহ কয়েকজন যুবক রাজন মিয়া কাছে ৫০ হাজার টাকা চাদা দাবি করে। চ্দাা না দেয়ায় গতকাল বিকেলে ওই বাসা ডুকে লিটন,মাহমুদ,আবজল,সহ বেশ কয়েজন লোক রাজনকে মারধর ও বাসার জিনিসপত্র ভাংচুর করে। রাজনের আতœ চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পড়ে আহত রাজনকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র্ভতি করা হয়। এঘটনা নবীগঞ্জ থানা পুলিশে জানালে থানার এস আই চান মিয়া একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

নবীগঞ্জে একই রশিতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

নবীগঞ্জ উপজেলার বড়গাঁও গ্রামে একই রশিতে ফাঁস লাগিয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। শনিবার রাতের কোন এক সময় এ ঘটনা ঘটে। রোববার সকাল ১৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্বামী-স্ত্রীর মৃতদেহ উদ্ধার করেছে। নিহতরা হলেন-বড়গাঁও গ্রামের দুলাই মিয়ার ছেলে জুবায়েল মিয়া (২৫) ও তার পুত্রবধূ লিমা বেগম (২০)। স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বড়গাঁও গ্রামের জুবায়েল ও তার স্ত্রী লিমা বেগম শনিবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রোববার সকালে তাদের ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় ও সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ঘরের ভেতরে ঢোকেন। এ সময় তারা ঘরের আঁড়ার সঙ্গে স্বামী-স্ত্রীকে ঝুলতে দেখেন। পরে খবর পেয়ে সকাল ৯টার দিকে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের উপ ইনর্চাজ আব্দুর রহমান ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দুটি উদ্ধার করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত স্বামী-স্ত্রীর আত্মহত্যার কোন সঠিক কারণ জানা যায়নি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ থেকে শুরু হচ্ছে একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents