৩:৩৬ অপরাহ্ণ - মঙ্গলবার, ১৮ জুন , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / আগামীকাল উম্মোচন হবে বিপিএলের বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান

আগামীকাল উম্মোচন হবে বিপিএলের বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান

bpl 19.11.15স্পোর্টস ডেস্ক, ১৯ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের মাঝে ইতোমধ্যে বিপিএলের আমেজ শুরু হয়ে গেছে। আগামী ২২ নভেম্বর মাঠে গড়াবে এই মেগা আসরের প্রথমদিনের খেলা। তার আগে আগামীকাল শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হৃতিক রোশন, জ্যাকুলিন ফার্নান্দেজ, মমতাজদের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান।

শুক্রবার বিকেল তিনটায় দর্শকদের জন্য গেইট খুলে দেয়া হবে। মূল অনুষ্ঠান শুরু হবে চারটায়। প্রথমে বাংলাদেশের জনপ্রিয় মডেল মৌ পারফরম্যান্স করবেন। এরপর জনপ্রিয় ব্যান্ড চিরকুট ও এলআরবি পারফরম্যান্স করবে।

তারপরের আকর্ষণ বাংলাদেশের জনপ্রিয় লোকসঙ্গীত শিল্পী মমতাজ ও ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কেকে। রাত আটটায় অনুষ্ঠিত হবে বিপিএলের মূল উদ্বোধনী অনুষ্ঠান। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন। ছয়টি দলের অধিনায়ক ও কর্মকর্তারাও উপস্থিত থাকবেন।

শেষে বলিউড তারকা হৃত্বিক রোশন ও জ্যাকুলিন ফার্নান্দেজের পারফরম্যান্স। দর্শকদের বিনোদনের জন্য আতশবাজি ও লেজার শো’র ব্যবস্থাও থাকবে।

এই উদ্বোধনী অনুষ্ঠানের বাজেট প্রায় সাড়ে তিন কোটি টাকার। উদ্বোধনী অনুষ্ঠানের মূল স্পন্সর চিটাগাং ভাইকিংসের মালিক ‘ডিবিএল গ্রুপ’। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এ অনুষ্ঠান সম্পর্কিত যাবতীয় বিষয় সম্পর্কে জানানো হয়েছে। এ সময় বিসিবি কর্মকর্তা ও ডিবিএল গ্রুপের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সৌজন্যে ঢাকাটাইমস

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents