৮:২৫ পূর্বাহ্ণ - রবিবার, ২১ অক্টোবর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / বিএনপি আগামী জাতীয় নির্বাচনে অংশ গ্রহনে বিরত থাকলেও সংবিধানে কোন পরিবর্তন আসবে না: ওবায়দুল কাদের

বিএনপি আগামী জাতীয় নির্বাচনে অংশ গ্রহনে বিরত থাকলেও সংবিধানে কোন পরিবর্তন আসবে না: ওবায়দুল কাদের

চট্টগ্রাম, ০৫ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি আগামী জাতীয় নির্বাচনে অংশ গ্রহনে বিরত থাকলেও সংবিধানে কোন পরিবর্তন আসবে না।

তিনি বলেন, ‘বিএনপির আগামী নির্বাচনে অংশ নেয়া বা না নেয়ার স্বাধীনতা রয়েছে। তবে সংবিধান অনুযায়ী যথাসময়েই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধান এবং নির্বাচন কারো জন্যই অপেক্ষা করবে না। গত জাতীয় নির্বাচন যেমন কারো জন্য অপেক্ষা করে নি, আগামী জাতীয় নির্বাচনও কারো জন্য অপেক্ষা করবে না।’

ওবায়দুল কাদের আজ বিকেলে বন্দর নগরীরর একটি কমিউনিটি সেন্টারে তৃনমূলের নেতাদের চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বৈদেশিক কর্মসংস্থান ও প্রবাসী কল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাসির উদ্দিন এবং নগর আওয়ামী লীগের অধীন বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

সভায় সাবেক মন্ত্রী ড. আফসারুল আমিন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-দপ্তর সম্পাদক ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে নিয়ে চিন্তিত হওয়ার কোন কারণ নেই। কারণ তারা গত নয় বছরের নয় মিনিটও রাজপথে আন্দোলন করতে পারে নাই। আগামী নয় মাসেও কিছু করতে পারবে না। তারা (বিএনপি) সরকার বিরোধী আন্দোলনে ব্যর্থ হয়ে এখন নতুন ইস্যু তৈরি করার ষড়যন্ত্র করছে। তারা পার্বত্য চট্টগ্রামের শান্তিপূর্ণ পরিবেশকে অশান্ত করার ষড়যন্ত্র করছে। তাদের এ ধরনের হীন ষড়যন্ত্র কখনো সফল হবে না।

আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয়কে সুনিশ্চিত করার জন্য অভ্যন্তরীণ বিরোধ ও ভূলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের বলেন, ‘আমরা ঐক্যবদ্ধ না হলে দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখা সম্ভব হবে না।’

দেশের মানুষকে খুশি করাই আওয়ামী লীগের মূল এজন্ডা হিসেবে উল্লেখ করে তিনি বলেন, কতিপয় দলীয় নেতা-কর্মীর দুর্ব্যবহারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জনকে ম্লান এবং দেশের উন্নয়নকে ব্যাহত করতে দেওয়া হবে না।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

শুভ বিজয়া দশমীতে ভক্তদের ঢল

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুভ বিজয়া দশমী। একদিকে বিদায়ের সুর, অন্যদিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents