১:২০ অপরাহ্ণ - বুধবার, ২৬ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / মাশরাফিতে মুগ্ধ তামিম

মাশরাফিতে মুগ্ধ তামিম

স্পোর্টস ডেস্ক, ০৪ মার্চ ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ঢাকা প্রিমিয়ার লিগে দারুণ গতিতে ছুটছেন মাশরাফি বিন মর্তুজা। তরুণ কোনো বোলারকে পাত্তা না দিয়ে উইকেট সেরার তকমাও নিজের করে নিয়েছেন ম্যাশ। অথচ ক্যারিয়ারের শেষের দিকে তিনি। এই সময়ে তার এমন পারফরম্যান্স দেখে মুগ্ধ সতীর্থ তামিম ইকবালও। তাইতো সুযোগ পেয়ে নড়াইল এক্সপ্রেসকে প্রশংসায় ভাসাতে ভুল করেননি দেশসেরা এই ওপেনার।

ইনজুরির কারণে ডিপিএলের এই আসরে খেলতে পারেননি তামিম ইকবাল। কিন্তু নিজে না খেললেও সতীর্থদের খেলা ঠিকই উপভোগ করেছেন। ঘরোয়া এই লিগে এক মৌসুমে সর্বোচ্চ উইকেট সংগ্রহ করার রেকর্ড গড়েছেন মাশরাফি। এমন মনমুগ্ধকর পারফরম্যান্স নিয়ে মঙ্গলবার বিসিবি কার্যালয়ে তাকে তরুণদের আদর্শ বলে উল্লেখ করলেন ড্যাশিং ওপেনার তামিম।

তিনি বলেন, ‘মাশরাফির ক্যারিয়ার এখন প্রায় শেষ দিকে। এই সময়ে এসে এমন পারফরম্যান্স করা আসলেই সহজ কাজ নয়। তবে এই পারফরম্যান্স প্রমাণ করে, উনি ঘরোয়া লিগকেও কতটা গুরুত্ব সহকারে নিয়েছেন। যদি তিনি পাঁচ বা দশভাগ কম দিয়েও খেলতেন, তাহলে এই অর্জন তিনি পেতেন না। তরুণরা যারা তাঁকে আদর্শ মনে করেন বা যারা বাংলাদেশ দলের বোলার হতে চান, মাশরাফি ভাইয়ের এই পারফরম্যান্স তাদের জন্য একটি অসাধারণ উদাহরণ।’

ডিপিএলে সোমবার সুপার লিগ পর্বের ম্যাচে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে তিন উইকেট নিয়ে ডিপিএলে এক মৌসুমে সর্বোচ্চ উইকেটের মালিক হন মাশরাফি। ডিপিএলে এবারের মৌসুমে মাশরাফির উইকেট সংখ্যা এখন পর্যন্ত ৩৮টি। যা ডিপিএলের এক আসরে সর্বোচ্চ। এর আগে এই রেকর্ডটি ছিল আবু হায়দার রনির দখলে। গত আসরে ৩৫টি উইকেট শিকার করেছিলেন তিনি। তাছাড়া লিস্ট ‘এ’ ক্রিকেটে এখন পর্যন্ত মাশরাফির উইকেট সংখ্যা ২৫৭ ম্যাচ থেকে ৩৬৭টি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

নিষিদ্ধ ডেভিড ওয়ার্নার শাস্তির পর প্রথম সবার সামনে আসলেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক, ০৫ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): কেপটাউন টেস্টে বল বিকৃতির ঘটনাকে কেন্দ্র করে …

অধিনায়ক কোহলিকে অপমান করলেন আফগান ক্রিকেটার মোহাম্মদ শেহজাদ

স্পোর্টস ডেস্ক, ০৫ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আগামী ১৪ থেকে ১৮ জুন বেঙ্গালুরুতে ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents