২:২৬ অপরাহ্ণ - শনিবার, ১৭ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / সরকার র‌্যাবকে অত্যাধুনিক বাহিনী হিসেবে গড়ে তুলতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে : প্রধানমন্ত্রী

সরকার র‌্যাবকে অত্যাধুনিক বাহিনী হিসেবে গড়ে তুলতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে : প্রধানমন্ত্রী

ঢাকা, ২৮ মার্চ ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমান সরকার র‌্যাবকে অত্যাধুনিক আইন-শৃঙ্খলা বাহিনী হিসেবে গড়ে তুলতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। আধুনিক সরঞ্জাম এবং উন্নত প্রযুক্তি সংযোজিত করার ফলে এ বাহিনী সমৃদ্ধ হয়েছে।
আগামীকাল র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ বুধবার দেয়া এক বাণীতে প্রধানমন্ত্রী এ কথা বলেন।
শেখ হাসিনা বলেন, সম্প্রতি ঢাকার আশকোনায় র‌্যাব সদর দপ্তর নির্মাণের জন্য প্রয়োজনীয় অর্থ বরাদ্দ প্রদান করা হয়েছে। এসবের ফলে র‌্যাবের সাফল্য উল্লেখযোগ্য মাত্রায় বৃদ্ধি পেয়েছে।
র‌্যাব এর উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করে তিনি বলেন, এলিট ফোর্স র‌্যাব এর প্রতিটি সদস্য দেশপ্রেম ও মহান মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে সততা, নিষ্ঠা ও শৃঙ্খলার সাথে তাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করবেন এবং সন্ত্রাস, জঙ্গিবাদ ও নাশকতা রোধে সর্বোচ্চ পেশাদারিত্ব নিয়ে কাজ করবেন।
শেখ হাসিনা বলেন, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকেই জঙ্গি ও সন্ত্রাসবাদ দমন, চিহ্নিত সন্ত্রাসী গ্রেফতার, অবৈধ আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, চরমপন্থি, জলদস্যু ও বনদস্যু গ্রেফতার, মানবপাচার প্রতিরোধ, মাদকদ্রব্য উদ্ধার ও ভেজালবিরোধী অভিযানে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।
তিনি বলেন, নিরবচ্ছিন্ন অভিযানের মাধ্যমে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলাবারুদসহ জলদস্যু, বনদস্যু গ্রেফতার এবং জলদস্যুদের আত্মসমর্পণ ও পুনর্বাসনের মাধ্যমে উপকূলীয় অঞ্চলের মানুষের মাঝে আজ স্বস্তি ও প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে।
বাণীতে প্রধানমন্ত্রী বাংলাদেশ পুলিশের একটি বিশেষায়িত ইউনিট র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) এর ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ বাহিনীর সকল সদস্যকে শুভেচ্ছা

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents