১:৪৩ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২২ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অপরাধ / আখাউড়ায় ইউএনওর মোবাইল নম্বরক্লোন করে চাঁদা দাবি করেছে একটি প্রতারকচক্র

আখাউড়ায় ইউএনওর মোবাইল নম্বরক্লোন করে চাঁদা দাবি করেছে একটি প্রতারকচক্র

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া), ০৫ মার্চ ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি মোবাইল নম্বর ক্লোন করে চাঁদা দাবি করেছে একটি প্রতারকচক্র। রবিবার এ চক্রটি ইউএনওর নম্বর ক্লোন করে বিভিন্ন প্রকল্পের বরাদ্দ পাইয়ে দেয়ার কথা বলে চারটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে চাঁদা দাবি করে। এ ঘটনায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জানা যায়, প্রতারক চক্রটি ইউএনওর ক্লোন করা নম্বর থেকে মোগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মনির হোসেন, ধরখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরিফুল হক বাছির ও মনিয়ন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কামাল ভূঁইয়াকে ফোন করে চাঁদা দাবি করে।

আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিন জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার ফোন নম্বর ক্লোন করে বিভিন্ন বরাদ্দের কথা বলে টাকা দাবি করে প্রতারকচক্র। কিন্তু ইউএনওর কণ্ঠস্বরের সঙ্গে পরিচিত থাকায় প্রতারক চক্রের প্রলোভনে কেউ সাড়া দেয়নি।

আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সরকারি মোবাইল নম্বর (০১৭০৫৪১১২৩৭) ক্লোন করে দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিনের ব্যক্তিগত মোবাইল নম্বরে (০১৭৪০৬০৩৭৩৫) ফোন করে (০১৯০৬৬৬৩০০৮)-এ নম্বরে বিকাশের মাধ্যমে ৩০ হাজার টাকা পাঠাতে বলে। পরবর্তী সময়ে অন্য মোবাইল নম্বর (+৮৮০১৯০৬৬৬৩০০৩) থেকে ফোন করে চেয়ারম্যানকে পুনরায় টাকা পাঠাতে বলে প্রতারকচক্র। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদার জানান, প্রতারক চক্রটি শনাক্ত করতে তদন্ত চলছে। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents