৫:৩০ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ২৩ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / যুদ্ধাপরাধী সাকা চৌধুরী ও মুজাহিদের রায় দ্রুত কার্যকর করুন : শাজাহান খান

যুদ্ধাপরাধী সাকা চৌধুরী ও মুজাহিদের রায় দ্রুত কার্যকর করুন : শাজাহান খান

shajahan khan1   15.10.15ঢাকা, ১৮ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ জাতীয় প্রেসক্লাবের সামনে গুপ্তভাবে বিদেশী নাগরিক, ব্লগার, পুস্তক প্রকাশক, পুলিশ, রাজনৈতিক নেতা-কর্মী হত্যা ও এ্যামনেস্টি ইন্টারন্যাশনাল দক্ষিণ এশিয়ার নির্বাহী পরিচালক ডেভিড গ্রিফিড কর্তৃক মুক্তিযোদ্ধাদের সম্পর্কে অপমানজনক বক্তব্য এবং মহান জাতীয় সংসদ সম্পর্কে টিআইবির কটুক্তির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচির বক্তৃতায় নৌ পরিবহন মন্ত্রী ও শ্রমিক-কর্মচারী-পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আহ্ববায়ক শাজাহান খান যুদ্ধাপরাধী জামায়াত নেতা মুজাহিদ ও বিএনপি নেতা সাকা চৌধুরীর ফাঁসির রায় দ্রুত কার্যকর করতে সরকারের প্রতি আহবান জানিয়েছেন।

তিনি বলেন, গুপ্তহত্যা বন্ধ ও যুদ্ধাপরাধীদের চিরতরে কবর রচনা না হওয়া পর্যন্ত শ্রমিক কর্মচারী পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের নেতা-কর্মীরা আন্দোলন চালিয়ে যাবে। তিনি শ্রমিক-কর্মচারী-পেশাজীবী ও মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের কর্মসূচী ঘোষণা করেন।

পরে সচিবালয়ে তার সভাকক্ষে নব নির্বাচিত শিপিং সাংবাদিক ফোরামের কমিটির সাথে পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপত্বি করেন শিপিং সাংবাদিক ফোরামের সভাপতি তিমির দত্ত। বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক কাজী জেবেল প্রমূখ।

বিকেলে জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী প্রজন্ম লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় মন্ত্রী প্রধান অতিথি ছিলেন। এতে বিশেষ অতিথি ছিলেন আমাদের অর্থনীতির সম্পাদক নাইমুল ইসলাম খান। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মনির আহম্মেদ মনা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents