৫:৩১ অপরাহ্ণ - শনিবার, ২০ জুলাই , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / চঞ্চলের নায়িকা কলকাতার নুসরাত

চঞ্চলের নায়িকা কলকাতার নুসরাত

ঢাকা, ২৯ জানুয়ারি ২০১৮ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):আগামী মার্চ থেকে শুরু হচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর নতুন ছবির শুটিং। নাম ঠিক না হওয়া এই ছবিটির পরিচালনার চেয়ার রয়েছেন চঞ্চলের বন্ধু নাট্য নির্মাতা গোলাম সোহরাব দোদুল। প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন তিনি। ক্যারিয়ারের প্রথম ছবিতে ব্যর্থতা দেখতে চান না এই নির্মাতা। ঝুঁকি এড়াতে অভিষেক ছবিতেই তাই পালে ভিড়িয়েছেন চঞ্চল চৌধুরীর মতো অভিনেতাকে।

দুই সপ্তাহ আগে নতুন এই ছবিতে অভিনয়ের ব্যাপারে পরিচালক দোদুলের সঙ্গে চুক্তিবদ্ধ হন চঞ্চল চৌধুরী। কিন্তু তার বিপরীতে নায়িকা কে থাকবেন সে ব্যাপারে তখন কিছুই জানাননি অভিনেতা। সম্প্রতি প্রথম আলোর ফেসবুক লাইভ ‘আলাপন’ অনুষ্ঠানে এসে সে কথাও জানিয়ে দিলেন। জানালেন, কলকাতার বাংলা ছবির অন্যতম সুপারহিট নায়িকা নুসরাত জাহান থাকবেন তার ও দোদুলের নতুন এ প্রজেক্টে।

চঞ্চল বলেন, ‘অভিনয়ের ব্যাপারে নুসরাতের সঙ্গে প্রাথমিক আলোচনা শেষ হয়েছে। তবে এখনও তার সঙ্গে চুক্তি হয়নি। আগামী ৩১ জানুয়ারি কলকাতায় যাচ্ছি। এরপর প্রয়োজনীয় বিভিন্ন অনুমতি নেয়ার প্রয়োজন রয়েছে। তাছাড়া নুসরাত শেষ পর্যন্ত অভিনয় করবেন কিনা সেটাও চূড়ান্ত করতে হবে। সবকিছু চূড়ান্ত হলে তবেই সবাইকে জানাতে পারব।’

এর আগে গত ডিসেম্বরে শেষ হয় চঞ্চল অভিনীত ‘দেবী’ ছবির শুটিং। প্রয়াত বিশ্বনন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের বহুল আলোচিত ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে এই ছবিটি। যেখানে চঞ্চল অভিনয় করেছেন হুমায়ূন আহমেদের রহস্যময় সৃষ্টি ‘মিসির আলী’র চরিত্রে। দিন ঠিক না হলেও, খুব শিগগিরই এই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

‘দেবী’সহ এ পর্যন্ত মোট ছয়টি ছবিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। যার মধ্যে মুক্তি পেয়েছে পাঁচটি। যেগুলোর সবকটিই প্রায় সুপারহিট। সেগুলো হচ্ছে, রূপকথার গল্প, মনপুরা, মনের মানুষ, টেলিভিশন এবং আয়নাবাজি। এর মধ্যে ‘মনপুরা’ ছবিতে অভিনয়ের জন্য ২০০৯ সালে শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন চঞ্চল।

তবে ‘আয়নাবাজি’ তার ক্যারিয়ারের সবচেয়ে আলোচিত ছবি। এই ছবিতে একাই ছয়টি চরিত্রে অভিনয় করে রীতিমত সাড়া ফেলে দেন চঞ্চল চৌধুরী। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত ব্যবসাসফল এই ছবিটি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents