৪:৪৩ অপরাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / ‘বিয়ে’ সালমান-ক্যাটরিনার 

‘বিয়ে’ সালমান-ক্যাটরিনার 

বিনোদন ডেস্ক ১৮ জানুয়ারি,২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):প্রাক্তণ প্রেমিক-প্রেমিকা জুটি হিসেবে বলিউডে ব্যাপক পরিচিতি রয়েছে সালমান খান ও ক্যাটরিনা কাইফের। গত ২২ ডিসেম্বর মুক্তি পায় এ জুটির সর্বশেষ ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। সুপারডুপার হিট সে ছবিটি ইতিমধ্যেই ৫০০ কোটির ঘর পেরিয়ে গেছে। ভেঙে ফেলেছে সালমানের ক্যারিয়ারের সব ছবির আয়ের রেকর্ড। ছবির ব্যাপক এই সাফল্য চুটিয়ে উপভোগ করছেন প্রাক্তণ এ লাভবার্ড জুটি।

‘এক থা টাইগার’ মুক্তি পাওয়ার দীর্ঘ পাঁচ বছর পর ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে আবার একসঙ্গে কাজ করার সুবাদে গুঞ্জন ওঠে, নতুন করে জোড়া লেগেছে সালমান-ক্যাটরিনার পুরনো প্রেম। একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হওয়া, একটি নাচের অনুষ্ঠানে ক্রন্দনরত ক্যাটরিনাকে সালমানের চোখ মুছিয়ে দেয়া- ইত্যাদি ঘটনা সেইসব গুঞ্জনকে আরও বেশি উস্কে দেয়।

এরই মাঝে নতুন করে উদয় হয়েছে আরও একটি গুঞ্জন। শোনা যাচ্ছে বিয়ে করতে চলেছেন ‘টাইগার জিন্দা হ্যায়’র অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এমন গুঞ্জনের নেপথ্যে অবশ্য ক্যাটরিনা নিজেই। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে হাতে মেহেদি পরা একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। যেখানে দেখা যাচ্ছে, লজ্জায় একেবারে  লাল হয়ে হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করছেন তিনি।

ক্যাটের এমন সাজের ছবি প্রকাশের পর থেকেই নেটিজেনরা ধারণা করছেন, নিশ্চয়ই বিয়ের জন্য তৈরি হচ্ছেন নায়িকা। আর পাত্রের নামের জায়গায় বার বারই চলে আসছে ক্যাটের প্রাক্তণ প্রেমিক ও বলিউড ভাইজান সালমান খানের নাম। যদিও কেন হাতে মেহেদি পরেছেন তা খোলসা করেনি ক্যাটরিনা। তবে নেটিজেনদের ধারণা, ‘টাইগার জিন্দা হ্যায়’র তুমুল সাফল্যকে সঙ্গে নিয়েই  সালমানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা। সত্যতা মিলবে কী?

কয়েকদিন আগে গুঞ্জন ওঠে, শ্রীলংকায় চুপিসারে আংটি বদল করে ফেলেছেন আরেক তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। নায়িকার জন্মদিনে রণবীরের পরিবারের তরফ থেকে তাকে হিরার আংটি পরিয়ে দেয়া হয়েছে বলে বিভিন্ন গলমাধ্যমে প্রকাশ করা হয়। কিন্তু সে ঘটনারও তেমন কোনো সত্যতা পাওয়া যায়নি।

এর আগে সদ্য বিবাহিত আরেক সুপারস্টার জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে নিয়েও উঠেছিল নানা গুঞ্জন। ইতালির তাসকানিতে বিয়ে পর্ব শেষ করার আগে ভারতে নাকি গোপনে তাদের আংটি বদল হয়ে গিয়েছিল। দেশের বাইরে বিয়ে করে অবশ্য সেই গুঞ্জন তারা সত্যি করে দেন। রণবীর-দীপিকা এবং সালমান-ক্যাটরিনা জুটিদের বেলায়ও তেমন কিছু ঘটবে কিনা তার জন্যই এখন অপেক্ষা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents