৫:৪৯ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ১১ ডিসেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অপরাধ / রাজধানীর বনানীতে তরুণী ধর্ষণ মামলায় প্রতিবেদন হয়নি

রাজধানীর বনানীতে তরুণী ধর্ষণ মামলায় প্রতিবেদন হয়নি

ঢাকা, ১৮ জানুয়ারি,২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):রাজধানীর বনানীতে তরুণী ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে আগামী ৭ ফেব্রুয়ারি ধার্য করেছে আদালত।

বুধবার ঢাকা মহানগর হাকিম ফরহাদ বিন আমিন চৌধুরী নতুন করে এ দিন ধার্য করেন।

মামলার একমাত্র আসামি বাহাউদ্দিন ইভানকে গত ৭ জুলাই চার দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। এরপর গত ১৩ জুলাই ইভান ধর্ষণের কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

এর আগে গত ৪ জুলাই রাতে জন্মদিনের দাওয়াত দিয়ে বনানীর বাসায় ইভান নামের এক যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেন ওই তরুণী। পরদিন গত ৫ জুলাই ধর্ষণের অভিযোগ এনে বনানী থানায় বাহাউদ্দিন ইভানকে একমাত্র আসামি করে মামলা করেন তিনি। গত ৬ জুলাই নারায়ণগঞ্জ থেকে ইভানকে গ্রেপ্তার করে র‌্যাব।

মামলার অভিযোগে বলা হয়, গত ১১ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইভানের সঙ্গে ওই তরুণীর বন্ধুত্ব হয়। এর সূত্র ধরে তারা দেখা-সাক্ষাৎ ও ঘোরাঘুরি করতেন। চার মাস আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনার দিন গত ৫ জুলাই রাত ৯টায় ইভান ফোন করে ওই তরুণীকে জন্মদিনের কথা বলে তার বাসায় যেতে বলেন এবং তার মায়ের সঙ্গে পরিচয় করিয়ে দেবেন বলে জানান। ওই তরুণী বাসায় গিয়ে কাউকে না দেখে জানতে চাইলে ইভান জানায়, তার বাবা-মা অসুস্থ। তাই ঘুমিয়ে আছেন। জোরে কথা বলা যাবে না। এরপর রাতে খাবার খাওয়ায় এবং অজন্তে নেশাজাতীয় দ্রব্য খাওয়ায়। এরপর রাত দেড়টায় ইভান তাকে ধর্ষণ করে। পরে তিনি চিৎকার করতে থাকলে রাত সাড়ে ৩টায় বাসা থেকে বের করে দেয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

চট্টগ্রামে বাসে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণ চেষ্টা : চালক-সহকারি আটক

চট্টগ্রাম, ০৫ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): চট্টগ্রাম নগরীতে ভরদুপুরে চলন্ত বাসে বেসরকারী বিশ্ববিদ্যালয়ের এক …

নিষিদ্ধ ডেভিড ওয়ার্নার শাস্তির পর প্রথম সবার সামনে আসলেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক, ০৫ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): কেপটাউন টেস্টে বল বিকৃতির ঘটনাকে কেন্দ্র করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents