১০:৩১ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / Uncategorized / ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ১৩ : সিদ্ধান্ত আগামীকাল

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ১৩ : সিদ্ধান্ত আগামীকাল

ঢাকা, ১৬ জানুয়ারি,২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন লাভের জন্য ব্যবসায়ী নেতা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, সাংস্কৃতিক সংগঠক ও আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা ও সাবেক সেনা কর্মকর্তাসহ ১৩ প্রার্থী আবেদনপত্র সংগ্রহ করেছেন।
মনোনয়ন প্রত্যাশীরা আজ মিছিল সহকারে বাধ্যযন্ত্র বাজিয়ে উৎসব মূখর পরিবেশে তাদের মনোনয়নের আবেদনপত্র জমা দিয়েছেন।
আগামীকাল মঙ্গলবার সন্ধ্যা সাতটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় দলীয় প্রার্থী চুড়ান্ত করা হবে। আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন।
গত শনিবার থেকে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে আওয়ামী লীগের মনোনয়ন লাভের আবেদনপত্র বিক্রি শুরু করা হয়।
আবেদনপত্র সংগ্রহের প্রথম দিনে বিশিষ্ট ব্যবসায়ী নেতা আতিকুল ইসলাম ও আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য ডা. এইচ বি এম ইকবালসহ আট প্রার্থী আওয়ামী লীগের মনোনয়নপত্রের আবেদন সংগ্রহ করেন। ওই দিন বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক ও রাসেল আশেকী, বিশিষ্ট ব্যবসায়ী আদম তমিজি হক, মো. ফরহাদ হোসেন, অধ্যক্ষ মোহাম্মদ শাহ আলম, ব্যবসায়ী নেতা মো. হেলাল উদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মো. জুবায়ের আলম আওয়ামী লীগের মনোনয়ন লাভের জন্য আবেদনপত্র সংগ্রহ করেন।
মনোনয়নের আবেদন সংগ্রহের দ্বিতীয় দিন গতকাল রোববার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সদস্য এডভোকেট মমতাজ হোসেন মেহেদী ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী নেতা আবুল বাশারসহ ৫ প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন লাভের আবেদনপত্র সংগ্রহ করেন। মনোনয়ন প্রত্যাশী অন্য প্রার্থীরা হলেন আবেদ মনসুর, শামীম হাসান ও মেজর(অব.) ইয়াদ আল ফকির।
আবেদনপত্র গ্রহণ শেষে আজ সোমবার তারা মিছিল সহকারে উৎসবমূখর পরিবেশে তা জমাদান করেন।
আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বাসসকে বলেন, আগামীকাল সন্ধ্যা সাতটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হবে।
আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভায় সভাপতিত্ব করবেন। এ সভায় আওয়ামী লীগের প্রার্থী চুড়ান্ত করা হবে।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হকের মৃত্যুতে মেয়র পদটি শূন্য হওয়ায় গত ৯ জানুয়ারি এ সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন(ইসি)।
তফশিল অনুযায়ী আগামী ২৬ ফেব্রুয়ারি এ সিটি কর্পোরেশনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মাইন বিস্ফোরণে মালিতে জাতিসংঘের ৮ শান্তিরক্ষী সদস্য হতাহত

ইন্টারন্যাশনাল ডেস্ক, ০১ মার্চ ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): মালির মধ্যাঞ্চলে বুধবার মাইন বিস্ফোরণে জাতিসংঘ শান্তিরক্ষী …

দক্ষিণ আফ্রিকান তারকা হাশিম আমলা হ্যাম্পশায়ারের সাথে সংক্ষিপ্ত সময়ের জন্য চুক্তি করলেন

স্পোর্টস ডেস্ক, ০১ মার্চ ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আসন্ন ইংলিশ মৌসুমে প্রথম তিন মাসের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents