২:৪১ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / Uncategorized / বাসায় খাবার পৌঁছে দিবে পাঠাও

বাসায় খাবার পৌঁছে দিবে পাঠাও

টেকনোলজী ডেস্ক, ১৬ জানুয়ারি,২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):এখন থেকে আপনার বাসায় খাবার পৌঁছে দেবে পাঠাও। এজন্য পাঠাও ফুড সার্ভিস চালুর ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। আজ রাজধানীর বনানীর পাঠাও সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনের এই ঘোষণা দেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা হুসেইন এম ইলিয়াস।

হুসেইন এম ইলিয়াস বলেন, আমাদের পাঠাও অ্যাপ ব্যবহারকারীরা বাসায় বসে বিখ্যাত সব রেস্তোরাঁর খাবার উপভোগ করতে পারবেন। শুরুতে গুলশান ও বনানীর ২০০ রেস্তোরাঁ থেকে ঘরে বসে খাবার অর্ডার করা যাবে। এজন্য ৬০ টাকা ডেলিভারি চার্জ দিতে হবে। ব্যবহারকারী যে এলাকায় আছেন সেই এলাকার আড়াই কিলোমিটারের মধ্যে এই সেবাটি নেয়া যাবে।

হুসেইন এম ইলিয়াস বলেন আরও বলেন, আগামী মাসে পাঠাওর ডেলিভারি সার্ভিস রাজধানীর অন্যান্য এলাকায়ও উপভোগ করা যাবে।

হুসেইন এম ইলিয়াস জানান, পাঠাও ড্রাইভার অ্যাপ ব্যবহারকারী বাইকার্সরা এই সেবাটি দিতে পারবেন। গ্রাহকের কাছে যে পাঠাও ড্রাইভার থাকবেন তার কাছে রিকোয়েস্ট যাবে। তিনি নির্ধারিত ওই রেস্তোরাঁরা থেকে খাবার কিনে এনে গ্রাহকের বাসা-বাড়িতে পৌঁছে দিয়ে খাবারে বিল ও ডেলিভারি চার্জ নিয়ে আসবে। গ্রাহকদের সুবিধার জন্য পাঠাও কর্তৃপক্ষ অ্যাপ ব্যবহারকারীদের নিয়মিত ডিসকাউন্টের জন্য প্রমো কোড পাবেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, পাঠাও ইউজার অ্যাপেই পাঠাও রাইডার, পাঠাও পার্সেল এবং পাঠাও ফুড সার্ভিস পাওয়া যাবে। এজন্য আলাদা অ্যাপ ব্যবহার করতে হবে না। এছাড়াও পাঠাও অ্যাপে ব্যবহারকারীদের জরুরি সহায়তার জন্য ন্যাশনাল হেল্প ডেস্ক নম্বর ৯৯৯ যুক্ত হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পাঠাওর সিটিও সিফাত আদনান, ভিপি আহমেদ ফাহাদ, পাঠাও রাইডের ভিপি কিশ্বর হাশমীসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

মাইন বিস্ফোরণে মালিতে জাতিসংঘের ৮ শান্তিরক্ষী সদস্য হতাহত

ইন্টারন্যাশনাল ডেস্ক, ০১ মার্চ ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): মালির মধ্যাঞ্চলে বুধবার মাইন বিস্ফোরণে জাতিসংঘ শান্তিরক্ষী …

দক্ষিণ আফ্রিকান তারকা হাশিম আমলা হ্যাম্পশায়ারের সাথে সংক্ষিপ্ত সময়ের জন্য চুক্তি করলেন

স্পোর্টস ডেস্ক, ০১ মার্চ ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আসন্ন ইংলিশ মৌসুমে প্রথম তিন মাসের জন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents