৪:২১ অপরাহ্ণ - রবিবার, ১৮ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / মেয়র পদে লড়তে মনোনয়নপত্র কিনেছেন আটজন

মেয়র পদে লড়তে মনোনয়নপত্র কিনেছেন আটজন

ঢাকা, ১৪ জানুয়ারি,২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম):ঢাকা উত্তর সিটি করপোরেশনে মেয়র পদে উপনির্বাচনে লড়তে রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়নপত্র কিনেছেন সাবেক সংসদ সদস্য এইচ বি এম ইকবালসহ আটজন।

সাবেক সাংসদ এইচ বি এম ইকবাল রবিবার রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করার আগে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনেন।

আগামী ২৬ ফেব্রুয়ারি এই নির্বাচনে ভোটগ্রহণের কথা রয়েছে।

এই উপ-নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা তাজুল ইসলাম রবিবার সন্ধ্যায় ঢাকাটাইমসকে জানান, আগারগাঁওয়ের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এই পর্যন্ত আটজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বিএনপির মনোনয়নপ্রত্যাশী শাকিল ওয়াহেদ এবং জামায়াত নেতা সেলিমউদ্দিন স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানান সহকারী রিটার্নিং কর্মকর্তা।

মেয়র পদে মনোনয়নপত্র ক্রেতাদের মধ্যে আরও রয়েছেন- ইসলামী আন্দোলনের শেখ মোহাম্মদ ফজলে বারী মাসুম, এনপিপির মাসুম বিল্লাহ, স্বতন্ত্র স্বাধীন আখতার আইরিন, নিবন্ধনহীন বাংলাদেশ ডিজিটাল আওয়ামী লীগের পরিচয়ে রবিন কুমার পাল, নিবন্ধনহীন নতুন দল এনডিএমের শাফিন আহমেদ।

তফসিল অনুযায়ী, এই নির্বাচনে প্রার্থী হতে মনোনয়নপত্র কেনা ও জমা দেওয়া যাবে আগামী ১৮ জানুয়ারি পর্যন্ত। আবেদনকারী প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই হবে ২১ ও ২২ জানুয়ারি। তা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ জানুয়ারি।২৬ ফেব্রুয়ারি ঢাকা উত্তরে মেয়র পদের পাশাপাশি দুই সিটিতে যুক্ত হওয়া নতুন ৩৬টি ওয়ার্ডে কাউন্সিলর পদেও ভোট হবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents