৮:৩৫ পূর্বাহ্ণ - বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদ হলো সাকিব আল হাসান, জনপ্রিয়তায় সেরা পুরস্কার মাশরাফির

বিএসপিএ বর্ষসেরা ক্রীড়াবিদ হলো সাকিব আল হাসান, জনপ্রিয়তায় সেরা পুরস্কার মাশরাফির

স্পোর্টস ডেস্ক, ০৬ জানুয়ারী ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) ২০১৭ বর্ষসেরা ক্রীড়াবিদের পুরস্কার জিতেছেন সাকিব আল হাসান। ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জিতেছেন পপুলার্স চয়েজ অ্যাওয়ার্ড। আজ রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত অনুষ্ঠানে মর্যাদাপূর্ণ এই পুরস্কার বাংলাদেশের দুই আন্তর্জাতিক অধিনায়কের হাতে তুলে দেওয়া হয়। ১৯৬২ সালে যাত্রা শুরু করার পর ১৯৬৪ সাল থেকে প্রতিষ্ঠানটি দেশের ক্রীড়াবিদদের পুরস্কৃত করে আসছে।

বিএসপিএর বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার অনুষ্ঠানে আগেই পেয়েছেন সাকিব। টেস্ট এবং টি-টুয়েন্টি অধিনায়ক এরপর দারুণ মর্যাদার বর্ষসেরা ক্রীড়াবিদের লড়াইয়ে শ্যুটার অর্ণব সাবাব লাদিফ এবং ফুটবলের জাফর ইকবালকে পেছনে ফেলে শেষ হাসি হাসেন। ২০১৭ সালটি অবশ্য দারুণ গেছে সাকিবের। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়েলিংটন টেস্টে ২১৭ রানের ইনিংস খেলেছিলেন। একই দলের বিপক্ষে সেঞ্চুরি করেছিলেন চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচে। দলকে জিতিয়েছিলেন। আবার বছরের শেষে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৮৪ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন। বল হাতে দুই ইনিংসে পাঁচটি করে উইকেট নিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমবার বাংলাদেশকে টেস্ট জেতান।

আর মাশরাফির নেতৃত্বে তো ২০১৫ সাল থেকে বাংলাদেশের ওয়ানডে দল একটি বদলে যাওয়া নাম। সমীহ জাগানো নাম। তারই ধারাবাহিকতায় মাশরাফির দল প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স ট্রফির সেমি ফাইনালে খেলেছে ২০১৭ সালে। পপুলারস চয়েজ পুরস্কারটি মাশরাফি জিতেছেন বিএসপিএর ওয়েবসাইটে উন্মুক্ত ভোটাভুটিতে। সেই ভোটে সাকিবকে হারিয়েছেন ওয়ানডে দলের ক্যাপ্টেন। সাকিব ছাড়াও এই পুরস্কারের জন্য মাশরাফির প্রতিদ্বন্দ্বি ছিলেন সতীর্থ মাহমুদউল্লাহ রিয়াদ ও উঠতি ফুটবল তারকা জাফর ইকবাল।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents