৬:২৭ অপরাহ্ণ - শনিবার, ২৩ ফেব্রুয়ারি , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / Uncategorized / মন্ত্রিসভায় নতুন মুখ: ‘হেডেক নাই’ বিএনপির

মন্ত্রিসভায় নতুন মুখ: ‘হেডেক নাই’ বিএনপির

   ঢাকা, ০২ জানুয়ারি,২০২৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): মন্ত্রিসভায় নতুন মুখ সংযোজন নিয়ে কোনো ভাবনা বা মূল্যায়ন নেই বিএনপির। দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তারা রাজনীতি করতে পারছেন না, এটাই তাদের ‘মাথাব্যাথা’, অন্য কিছু নয়।

সরকারের শেষ পূর্ণাঙ্গ বছরে এসে আজ মঙ্গলবার অন্তত চারজনকে বঙ্গভবনে মন্ত্রিসভার সদস্য হিসেবে শপথ নিতে ডাকা হয়েছে। এরা হলেন: বাংলাদেশ এসোসিয়েশন অব সফটওয়ার অ্যান্ড ইনফরমেশন সার্ভিস-বেসিসের সভাপতি ও ডিজিটাল বাংলাদেশ টাস্কফোর্সের সদস্য মোস্তফা জব্বার, রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য শাহজাহান কামাল।

মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দকেও এই শপথ অনুষ্ঠানে ডাকা হয়েছে। তিনি পূর্ণাঙ্গ মন্ত্রী হচ্ছেন, এটা নিশ্চিত করেছেন মন্ত্রিপরিষদ সচিব শফিউল আলম।

বাকিদের মধ্যে মোস্তফা জব্বার বিজ্ঞান ও তথ্য যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব পেতে যাচ্ছেন বলে ধারণা করা হচ্ছে । বাকিরা কোন দায়িত্ব পাচ্ছেন, সেই বিষয়টা এখনও নিশ্চিত করে বলছেন না সরকারের দায়িত্বশীল কেউ।

সরকারের শেষ বছরে এসে মন্ত্রিসভায় নতুন মুখ নিয়ে আলোচনা চলছে দেশে। এ নিয়ে বিএনপির ভাবনা কী, সে বিষয়ে জানতে চাইলে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘এটা তাদের হেডেক (মাথাব্যাথা)। মাই হেডেক না। আমার হেডেক  আমি রাজনীতি করতে পারছি না। কথা বলার স্বাধীনতা পাচ্ছি না।’

‘শেষ মুহূর্তে এসে প্রতিটি সরকার এ কাজটি করে। তারা মনে করে কিছু  রদবদল করলেই ক্ষমতায় টিকে থাকা যাবে।’
দেশে কোথাও স্বস্তি শান্তি, নিরাপত্তা নেই দাবি করে বিএনপি মহাসচিব বলেন, ‘এই মুহূর্তে সরকারের চলে যাওয়া ও পদত্যাগ করা উচিত।’
আগামী জাতীয় সংসদ নির্বাচন কীভাবে হবে সে বিষয়ে সংলাপে বসতেও সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন মির্জা ফখরুল। বলেন, সরকার খালেদা জিয়াকে বাইরে রেখে নির্বাচন করতে চাইছে। কিন্তু সেটি হতে দেয়া হবে না।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বান্দরবানের তমব্রু সীমান্তে অতিরিক্ত বিপুল সেনা ও ভারী অস্ত্র মোতায়েন করেছে মিয়ানমার সেনাবাহিনী

ঢাকা, ০১ মার্চ ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বান্দরবানের তমব্রু সীমান্তে অতিরিক্ত বিপুল সেনা ও ভারী …

মাইন বিস্ফোরণে মালিতে জাতিসংঘের ৮ শান্তিরক্ষী সদস্য হতাহত

ইন্টারন্যাশনাল ডেস্ক, ০১ মার্চ ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): মালির মধ্যাঞ্চলে বুধবার মাইন বিস্ফোরণে জাতিসংঘ শান্তিরক্ষী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents