২:৫০ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২২ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / শাকিব-অপুকে সানীর পরামর্শ

শাকিব-অপুকে সানীর পরামর্শ

 বিনোদন ডেস্ক, ০১ জানুয়ারি,২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম: ছেলে আব্রাম খান জয়কে নিয়ে লাইভে এসে বিয়ের কথা ফাঁস করার পর থেকেই তুমুল আলোচনায় তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। মুখে মুখে সবকিছু মেনে নিলেও স্ত্রী অপু বিশ্বাসের লাইভে আসা এবং সবকিছু ফাঁস করার ঘটনায় স্বামী শাকিব খান যে মোটেই খুশি নন সেটা তিনি বহুবারই প্রমাণ করেছেন। শেষবার প্রমাণ করেছেন অপুকে তালাকের নোটিশ পাঠিয়নায়ক শাকিব খানের এমন কাণ্ডে ব্যথিত হয়েছেন চলচ্চিত্র জগতের অনেক তারকাই। অপুর সঙ্গে শাকিবের সংসার টিকিয়ে রাখার জন্য অনেকেই বিভিন্ন পরামর্শ দিয়েছেন। এবার পরামর্শ দিলেন চিত্রনায়ক ওমর সানী। নায়ক-নায়িকাদের মধ্যে যিনি ফেসবুকে সবচেয়ে বেশি সক্রিয় থাকেন। তারকা জুটি শাকিব-অপুকে নিয়ে শনিবার রাতে তিনি লম্বা একটি স্ট্যাটাস দিয়েছেন।

স্ট্যাটাসে সানী লিখেছেন, ‘শাকিব খানের শুরুটা হয়েছিল আমার আর মৌসুমীর হাত ধরে। সোহান সাহেবের ছবিতে আমার শ্যালিকা ইরিনের নায়ক হয়ে। তাকে আমি ছোট ভাইয়ের মতো স্নেহ করি, আদর করি। আমি চাই স্ত্রী-সন্তান নিয়ে শাকিব সুন্দর একটি সংসার করুক। তার ফুটফুটে একটি বাচ্চা আছে, যার নাম জয়। কত সুন্দর তার মুখ। তাকে দেখলে মনে হয় এত মায়াবী শিশু আর হয় না। শাকিবের একজন স্ত্রী আছে, সেও সিনেমার নায়িকা।

কিন্তু শাকিব তুমি কি করছো? এত সুন্দর একটি সংসার এভাবে নষ্ট করে দিচ্ছ? তুমি কি চাও জয় তার বাবার আদর না পাক? অপু তার স্বামীর সোহাগ বঞ্চিত হোক? আমি ও মৌসুমী ক্যারিয়ারের শীর্ষসময়ে বিয়ে করেছিলাম, পবিত্র বন্ধনে আবদ্ধ হয়েছিলাম। আমরা কি নিজেদের ভালোবাসার কথা দেশবাসীকে, ভক্তদের জানাইনি? আমাদের ভক্তরা তা সাদরে গ্রহণ করেছে। আমাদের ভালোবেসেছে, আজো বাসছে। মৌসুমী আজো দেশের প্রধান নায়িকা। আমাদের দুই সন্তান এতদিন পরেও তাদের বাবা-মায়ের আদর, শাসন, স্নেহ পাচ্ছে। আমি চাই, তুমি ও তোমার স্ত্রীও জয়ের প্রতি তোমাদের দায়িত্ব পালন করবে।

অপুর প্রতি আমার উপদেশ, তুমি স্বামী-সংসারে মন দাও। মেয়েদের বড় অলংকার তার স্বামী, স্বামীর অহংকার তার স্ত্রী। এ অহংকার তোমাদেরই রক্ষা করতে হবে। ক্যারিয়ারের চেয়েও অনেক সময় বড় হয় সংসার। ভালোবাসা থাকলে, বিশ্বাস থাকলে, পরিশ্রম করলে সব একসুতোয় গেঁথে যাবে। যে মালা কারো কানকথায় ছিঁড়বে না। আমি চাই তুমি একজন আদর্শ স্ত্রীর মতো সংসার করে যাও।

তোমরা দুজনেই আমাদের প্রিয়, স্নেহভাজন। তোমাদের মঙ্গলের জন্যই আমি বলছি, তোমরা সব ভুলে গিয়ে এক হয়ে যাও। জয়ের দিকে চেয়ে, তোমাদের ভক্ত দর্শকের দিকে চেয়ে। জয়ের জয় হোক, ভালোবাসার জয় হোক।’

উল্লেখ্য, বিভিন্ন অভিযোগ এনে গত ২২ নভেম্বর আইনজীবীর মাধ্যমে স্ত্রী অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠান শাকিব খান। চলচ্চিত্র জগতে শুরু হয় তোলপাড়। তারকা এ জুটির সংসার টেকাতে উদ্যোগ নেয় ঢাকা সিটি করপোরেশন। সম্প্রতি শাকিবের পরিবারও এ ব্যাপারে উদ্যোগী হয়েছেন বলে বিভিন্ন গণমাধ্যমে খবর ছাপা হয়। এ সকল উদ্যোগ ব্যর্থ হলে আইনগত ভাবে নোটিশ পাঠানোর তিন মাস পরে তালাক কার্যকর হয়ে যাবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents