১:৫৫ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / জান্নাতুল নাঈম এভ্রিল এবার মিউজিক ভিডিওতে (ভিডিও)

জান্নাতুল নাঈম এভ্রিল এবার মিউজিক ভিডিওতে (ভিডিও)

বিনোদন ডেস্ক, ০৮ ডিসেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): জান্নাতুল নাঈম এভ্রিল ওরফে আমেনা। চলতি বছরের শেষ দিকে এসে যে নামটি অনেক খবরের জন্ম দিয়েছে। গ্রামের একটি সাধারণ পরিবারের মেয়ে এভ্রিল স্বামীর ঘর থেকে পালিয়ে শহরে এসে প্রথমে হলেন লেডি বাইকার। নিজেকে তৈরি করে নাম লেখালেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায়।

এই প্রতিযোগিতাই দেশব্যাপী পরিচিত করে তুলেছে জান্নাতুল নাঈম এভ্রিলকে। প্রতিযোগিতায় সেরা সুন্দরীর মুকুট উঠেছিল এই লেডি বাইকারের মাথায়। তখনও তাকে তেমন কেউ চিনতেন না। বাংলাদেশ তাকে চিনল তখনই, যখন বিয়ের কথা গোপন করে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় নাম লেখানোর খবর প্রকাশ্যে এলো এবং কেড়ে নেয়া হলো এভ্রিলের মুকুট।

মুকুট হারিয়ে ফেসবুক লাইভে এসে অনেক কেঁদেছিলেন এভ্রিল। শেয়ার করেছিলেন জীবনের অনেক কথা। বিয়ে, মা-বাবার থেকে ত্যাজ্য হওয়া- অনেক কিছু। এতকিছু হারিয়েও ভেঙে পড়েননি এভ্রিল। যে আইসক্রিম কোম্পানি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার স্পন্সর করেছিল, সেই লাভেলো কোম্পানির শুভেচ্ছা দূত করা হয় এভ্রিলকে। পরে বাল্যবিয়ে বন্ধ করার লক্ষ্যে নিজেই গড়ে তোলেন ‘এভ্রিল ফাউন্ডেশন’।

এই এভ্রিলকেই এবার খুঁজে পাওয়া গেছে ভিন্ন এক রুপে। নিজের গ্রামে থাকতে যেমনটি ছিলেন এভ্রিল। একটি মিউজিক ভিডিওতে মডেল হয়ে অভিনয় করেছেন তিনি। যেখানে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ মঞ্চের কিংবা বাইকার এভ্রিল নয়, বরং গ্রামের এক প্রাণোচ্ছল তরুণীকে পাওয়া গেছে ‘রূপালি আাঁচল’ নামের মিউজিক ভিডিওটিতে।

কণ্ঠশিল্পী ঐশীর গাওয়া ‘রূপালি আঁচল’ গানটি নিয়ে মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ইশতিয়াক আহমেদ। প্রদীপ সাহার কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ। সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। অন্যদিকে, এতে মডেল হিসেবে এভ্রিলের সঙ্গে জুটি বেঁধেছেন রকিব।

এ প্রসঙ্গে এভ্রিল বলেন, ‘কাজটি করে ভালো লেগেছে। প্রকাশের পর থেকেই খুব সাড়া পাচ্ছি। সবাই প্রশংসা করছেন। তাছাড়া গানটি যেমন সুন্দর, তেমনি গল্পের প্রেক্ষাপটও প্রেমময় আবেগের। যে আবেগ আমরা সবাই মনে মনে ধারণ করি। এটা প্রিয়জনের জন্য অপেক্ষার আবেগ। আশা করছি, সবার ভালো লাগবে।’

অফিশিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও মিউজিক ভিডিওটি বাংলাফ্লিক্স-এ দেখা যাবে বলে জানায় প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। এছাড়া গানটির অডিও শোনা যাবে বাংলালিংক ভাইব, জিপি মিউজিক, রবি-এয়ারটেল ইয়োন্ডার মিউজিকসহ অনলাইনের বিভিন্ন মিউজিক প্ল্যাটফর্মে।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশে’ হিসেবে এভ্রিলের নাম ঘোষণা করা হয়। কিন্তু বিয়ের তথ্য গোপন করার অভিযোগে তার সেই মুকুট কেড়ে নিয়ে গত ৩ অক্টোবর রাজধানীর হোটেল ওয়েস্টিনে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হিসেবে পুরান ঢাকার মেয়ে জেসিয়া ইসলামের নাম ঘোষণা করা হয়। জেসিয়াই পরে চীনে মিস ওয়ার্ল্ডের চূড়ান্ত পর্বে বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents