৮:২৬ পূর্বাহ্ণ - সোমবার, ২৪ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / বাংলাদেশের মাটি থেকে সন্ত্রাস ও জঙ্গিবাজদের চিরতরে নির্মূল করতে হবে : ত্রাণমন্ত্রী

বাংলাদেশের মাটি থেকে সন্ত্রাস ও জঙ্গিবাজদের চিরতরে নির্মূল করতে হবে : ত্রাণমন্ত্রী

চাঁদপুর, ০৮ ডিসেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ মতলব উত্তর উপজেলায় সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে প্রচারণামূলক এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায়  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, আগামী নির্বাচন হচ্ছে যুদ্ধাপরাধী, আগুন সন্ত্রাসী ও জঙ্গিবাজদের বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিদের ‘৭১ -এর অনুপ্রেরণায় এ যুদ্ধে সর্বশক্তি দিয়ে লড়াই করতে হবে। বাংলাদেশের মাটি থেকে সন্ত্রাস ও জঙ্গিবাজদের চিরতরে নির্মূল করতে হবে।

মায়া চৌধুরী বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারলে মুক্তিযুদ্ধের চেতনা শানিত হবে আর পরাজিত হলে প্রথমেই মুক্তিযোদ্ধারা প্রতিহিংসার শিকার হবেন।

মতলব উত্তর উপজেলায় আইটি পার্ক ও ইকোনোমিক জোনের প্রসঙ্গ উল্লেখ করে ত্রাণ মন্ত্রী বলেন, শেখ হাসিনার দূরদর্শিতায় উপজেলা পর্যায়ে প্রযুক্তি ও বিনিয়োগের প্রসার সম্ভব হয়েছে। প্রতি ঘরে ঘরে বিদ্যুৎ বাংলাদেশের জন্য একটি দূরবর্তী স্বপ্নে মত ছিল উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর সাহসী ভূমিকার কারণে এ স্বপ্ন পূরণ হয়েছে।

তিনি বলেন, দেশী বিদেশী চাপ থাকা সত্ত্বেও সরকার যুদ্ধাপরাধীদের বিচার করে জাতিকে কলংকমুক্ত করেছে। ২০১৩ সালে সংগঠিত আগুন সন্ত্রাস ও পেট্রোল বোমা হামলার প্রসঙ্গ উল্লেখ করে মায়া চৌধুরী বলেন, বাংলাদেশের মানুষ শান্তিপ্রিয়। কিন্তু যুদ্ধাপরাধীদের সংগে নিয়ে একটি দল দেশে অরাজকতা সৃষ্টি করায় মানুষ তাদের প্রত্যাখ্যান করেছে। পরাজয় নিশ্চিত জেনে সে দলটি তখন বাহানা ধরে নির্বাচন প্রত্যাখ্যান করে নিজেদের অস্তিত্ব সংকটের মধ্যে ফেলে দিয়েছে।

ত্রাণ মন্ত্রী বলেন, বাংলাদেশের রাজনীতি ও উন্নয়ন ভাবনা দেশের মাটিতেই হবে। বিদেশী শক্তি বা বিদেশে বসে কেউ বাংলাদেশের উন্নয়ন ফরমুলা দিলে কাজে আসবে না।

তিনি আরও বলেন, প্রত্যেক ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার পাশাপাশি শেখ হাসিনা প্রত্যেক ঘরে তথ্য প্রযুক্তি পৌঁছে দিয়েছেন। ডিজিটাল বাংলাদেশ এখন বাস্তবতা আর বহির্বিশ্ব এখন বাংলাদেশের উন্নয়নকে অবাক বিস্ময়ের সাথে পর্যবেক্ষণ করছে। সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে নৌকার পক্ষে সমর্থন অব্যাহত রাখার আহবান জানান মন্ত্রী।

মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ কুদ্দুস এর সভাপতিত্বে জনসভায় মতলব উত্তর উপজেলা চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু, জহিরাবাদ, ফরাজীকান্দি, ষাটনল, কলাকান্দা, এখলাসপুর, মোহনপুর, ফতেপুর পূর্ব ও ফতেপুর পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যানগণ এবং দলীয় সভাপতিগণ বক্তব্য রাখেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents