১১:৩২ অপরাহ্ণ - বুধবার, ১৪ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / মেয়র আনিসুল হকের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ এফবিসিসিআই ও বিওএমএ’র শোক প্রকাশ

মেয়র আনিসুল হকের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীসহ এফবিসিসিআই ও বিওএমএ’র শোক প্রকাশ

ঢাকা, ০১ ডিসেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)-এর মেয়র আনিসুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মন্ত্রী-প্রতিমন্ত্রীও বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ।

পৃথক পৃথক শোকবার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক প্রকাশ করে যারা বিবৃতি দিয়েছেন তাদের মধ্যে রয়েছেন, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, এলজিআরডি ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আইনমন্ত্রী আনিসুল হক, পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরিফ, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

এছাড়া বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশন-বিওএমএ  মেয়র আনিসুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে এক বিবৃতি প্রদান করেছেন।

বিওএমএ’র বিবৃতিদাতারা হলেন- সভাপতি-আলতাফ মাহমুদ, সিনিয়র সহ সভাপতি- মোহাম্মাদ মাসুদ, সহ সভাপতি- এ্যাডভকেট খান মোঃ জহুরুল হক, সৈয়দ মুশফিকুর রহমান, লায়ন নূর ইসলাম, রাসেদুল হাসান বুলবুল, মোঃ শহিদ ঊল্লাহ শহিদ, সাজ্জাদ হোসেন আপোষ, শেখ ফয়েজ আহমেদ, মোঃ কাউছার আহমেদ চৌধুরী বিজয়, মোঃ নুরুল ইসলাম, সাধারন সম্পাদক- মেজর মোঃ জাকির হোসেন (অবঃ), যুগ্ম সাধারন সম্পাদক- ড. মোঃ সফিউল্যাহ প্রধান, দেলোয়ার হোসেন, ডা. এম সাইফুল আলম, আবদুল মালেক রতন, অর্থ সম্পাদক- সাব্বির আহমেদ রনি, সাংগঠনিক সম্পাদক-  রাকিব হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক- ওবাইদুর রহমান, আজিবুর রহমান, দপ্তর সম্পাদক- এমএসএম আরিফিন আকাশ, প্রচার সম্পাদক- খান মোঃ নকিব, সহ প্রচার সম্পাদক- এমএ মান্নান, নির্বাহী সদস্য- মামুন অর রশিদ মামুন, ফরিদ আহমেদ বাঙ্গালী, কুরছিয়া পারভীন জুঁই ও এস,এম আকাশ।

এদিকে ফেডারেশন অব বাংলাদেশ চেম্বারস অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) মেয়র আনিসুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।

শোক বিবৃতিতে বলা হয়, মেয়র আনিসুল হক এফবিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি হিসেবে ব্যবসায়ীদের জন্য বিরাট অবদান রেখে গেছেন তা শ্রদ্ধার সাথে দেশের জনগণ স্মরণ করবে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents