৪:১১ পূর্বাহ্ণ - মঙ্গলবার, ২০ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার অবনতি : আইসিইউতে ভ্যান্টিলেশন অবস্থায় আছেন

মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার অবনতি : আইসিইউতে ভ্যান্টিলেশন অবস্থায় আছেন

ঢাকা, ২৮ নভেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): লন্ডনে চিকিৎসাধীন ঢাকা উত্তর সিটি করপোরেশেনের মেয়র আনিসুল হকের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বাংলাদেশে থাকা তার আত্মীয়স্বজনরা লন্ডনে চলে গেছেন বলেও জানা গেছে। মেয়র আনিসুল হকের ব্যক্তিগত সহকারী মিজানুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

মিজানুর রহমান বলেন, ‘গতকাল হঠাৎ করে মেয়র সাহেবের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। এখনো পর্যন্ত তিনি ভ্যান্টিলেশন অবস্থায় রয়েছেন। এটা বলা যায়, তার শারীরিক অবস্থার অবনতি হচ্ছে। তার পরিবারের সদস্যরা ইতিমধ্যে লন্ডনের উদ্দেশে রওনা দিয়েছেন।’ তবে মেয়রের সর্বশেষ অবস্থা সম্পর্কে তিনি নিশ্চিত নন বলে জানান।

মেয়রের মৃত্যুর গুঞ্জন শোনা যাচ্ছে জানালে তার ব্যক্তিগত সহকারী বলেন, ‘এখনই সেভাবে মিডিয়াকে বলতে চাচ্ছি না। কারণ সর্বশেষ অবস্থা সম্পর্কে জানি না। শুধু জানি তার অবস্থার অবনতি হচ্ছে।’

আনিসুল হক লন্ডনের একটি হাসপাতালে গত আগস্ট থেকে চিকিৎসাধীন। তিনি সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালীর প্রদাহ) আক্রান্ত হয়েছিলেন।

মেয়ের সন্তানের জন্ম উপলক্ষে গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে লন্ডনে যান ৬৫ বছর বয়সী আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি সাড়ে তিন মাস ধরে অজ্ঞান অবস্থায় ছিলেন তিনি। সম্প্রতি তার জ্ঞান ফিরেছিল বলে বিভিন্ন মাধ্যমে খবর বেরোয়।

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ছিলেন আনিসুল হক। ২০১৫ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হন তিনি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents