১১:৪৯ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না আসলে অস্তিত্ব সংকটে পড়বে : তোফায়েল আহমেদ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না আসলে অস্তিত্ব সংকটে পড়বে : তোফায়েল আহমেদ

ভোলা, ২৪ নভেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ শুক্রবার সকালে ভোলা জেলার লালমোহন উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের হাজির হাটে আলহাজ্ব আব্দুল হান্নান হাওলাদার শিক্ষা বৃত্তি ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য এবং বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি না আসলে অস্তিত্ব সংকটে পড়বে। বর্তমান সরকারের অধীনে নির্বাচনে আসা ছাড়া বিএনপি’র আর কোন বিকল্প নেই।

নির্বাচন বানচাল করার মত সাংগঠনিক শক্তি বিএনপি’র নেই উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, ‘যারা ২০১৩, ১৪ ও ১৫ সালের মতো সন্ত্রাসী কার্যকলাপ করবে তাদের কঠোরভাবে দমন করা হবে’।

তিনি আরো বলেন, খালেদা জিয়া ২০১৩ সালে দেশটাকে তছনছ করতে চেয়েছিলো। ২০১৪ সালে বহু মানুষকে হত্যা করেছিলো। নিরীহ মানুষকে আগুন দিয়ে পুড়িয়ে মেরেছে। বিএনপি’র আমলে খালেদা জিয়ার ছেলে হাওয়া ভবন বানিয়ে দেশটাকে লুটপাটে ব্যস্ত ছিলো।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পাবে বলে আশাবাদ ব্যক্ত করে তোফায়েল আহমেদ বলেন, ‘স্বাধীনতা বিরোধীদের নিয়ে বিএনপি জোট কিভাবে সাধারণ ভোটারদের কাছে ভোট চাইতে যাবে সেটা একটা সংশয়’।

ভোলায় অবকাঠামো উন্নয়নে ৪’শ ৬৫ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, ‘এই প্রকল্পটি বাস্তবায়ন হলে জেলায় আর কোন রাস্তা কাঁচা থাকবেনা। নদী ভাঙ্গন রোধে এখানে প্রায় ১৭’শ কোটি টাকার কাজ চলছে’।

তিনি বলেন, বিএনপি’র আমলেও উন্নয়ন কাজের জন্য অর্থ বরাদ্দ দেয়া হতো। কিন্তু সে টাকা নেতা-কর্মীদের পকেটে ডুকত। লুটপাটে ব্যস্ত ছিলো বিএনপি। তারা যদি আবারো ক্ষমতা পায় তাহলে দেশটাকে ধ্বংস করে ছাড়বে।

ভোলা সমিতির আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অধ্যাপক ড. মো: মাকসুদ হেলালী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এবং ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

আরও বক্তব্য রাখেন- জেলা প্রশাসক মোঃ সেলিমউদ্দিন, ভোলা সমিতির সম্পাদক শহিদুল হক মুকুল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents