৭:৪১ অপরাহ্ণ - সোমবার, ১৮ নভেম্বর , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / সাংবাদিক, সুশীল সমাজের কাউকে আমন্ত্রণ না দেয়ায় গাজীপুরে আয়োজকদের ভর্ৎসনা করলেন মুক্তিযুদ্ধমন্ত্রী

সাংবাদিক, সুশীল সমাজের কাউকে আমন্ত্রণ না দেয়ায় গাজীপুরে আয়োজকদের ভর্ৎসনা করলেন মুক্তিযুদ্ধমন্ত্রী

গাজীপুর, ২০ নভেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার বিকালে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সাংবাদিক, সুশীল সমাজের কাউকে আমন্ত্রণ না দেয়ায় অত্যন্ত কড়াভাবে আয়োজকদের ভর্ৎসনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, আমি লক্ষ করেছি- এ অনুষ্ঠানে এই এলাকার অনেক বিশিষ্ট ব্যক্তিরা নেই। তাদের দাওয়াত করলে তারা আসতেন। দাওয়াত করেননি, তাই আসেননি। একজন অধ্যাপক আমাকে জানিয়েছেন, তাকে দাওয়াত করা হয়নি, দাওয়াত করলে তিনি আসতেন। বিষয়টি দুঃখজনক। এ ধরনের একটি অনুষ্ঠানে তাদের দাওয়াত দেয়া উচিত ছিল। তারপরও দাওয়াত না পেয়ে কিছু লোক বেহায়ার মতো অনুষ্ঠানে এসেছে। যাই হোক, সে-ই ভালো মানুষ যে ভুল থেকে শিক্ষা গ্রহণ করে। আশা করছি, ভবিষ্যতে আপনারা বিষয়টি সংশোধন করে চলবেন। খেয়াল রাখতে হবে জন্মদিনের অনুষ্ঠান যেন সে রকম হয়।

প্রসঙ্গত, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী ছিল সোমবার। এ উপলক্ষে কলেজ ক্যাম্পাস বর্ণিলভাবে সাজানো হয়। এতে স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেলসহ কলেজের শিক্ষক, কর্মকর্তারা বক্তব্য দেন। এর আগে সকালে শোভাযাত্রা বের করা হয়। তবে এসব অনুষ্ঠানে গাজীপুরের সুশীল সমাজ, বিশিষ্ট ব্যক্তি, রাজনীতিবিদ ও সাংবাদিকদের উপেক্ষা করা হয়।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

যথাযত মর্যাদায় বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী, …

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents