১:১৭ অপরাহ্ণ - বুধবার, ১৩ ডিসেম্বর , ২০১৭
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / মহিউদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে

মহিউদ্দিন চৌধুরীকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে

ঢাকা, ১৬ নভেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর নেয়া হচ্ছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে। বৃহস্পতিবার বিকালে তাকে সিঙ্গাপুর নেয়া হবে বলে জানিয়েছেন তার বড় ছেলে ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

নওফেল জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বিকালে তার বাবাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেয়া হবে। সিঙ্গাপুরের গ্লেন ঈগল হাসপাতালে তাকে ভর্তি করা হবে। সিঙ্গাপুরে মহিউদ্দিনের সঙ্গে তার ছেলে নওফেল ছাড়াও পরিবারের বেশ কয়েকজন সদস্য যাবেন।

গত শনিবার রাতে হঠাৎ অসুস্থ হলে মহিউদ্দিন চৌধুরীকে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে আইসিইউতে রাখা হয়। হাসপাতালের চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর বা ভারতের চেন্নাই নেয়ার পরামর্শ দেন।

ম্যাক্স হাসপাতালের চিকিৎসক জহির উদ্দিন চৌধুরী জানিয়েছিলেন, মহিউদ্দিন চৌধুরীর দুটি কিডনিতেই সমস্যা। পা দুটো দুর্বল। শরীর উপরের দিকে ভারি এবং নিচের দিকে হালকা হয়ে গেছে। দীর্ঘদিন ধরে হার্টের বিভিন্ন জটিলতায় ভুগছেন তিনি। অনেকবার তার ওপেন হার্ট সার্জারি হয়েছে।

রবিবার বিকালে হেলিকপ্টারে করে মহিউদ্দিনকে ঢাকার স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে কিডনি ডায়ালাইসিসের পর তার শারীরিক অবস্থা একটু একটু করে উন্নতি হয় বলে জানা গেছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

অগ্রগতির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই : পানি সম্পদ প্রতিমন্ত্রী

ভোলা, ১১ ডিসেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার দুপুরে জেলার বিচ্ছিন্ন দ্বীপ মনপুরার নদী …

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু দুর্নীতি নিয়ে খালেদাকে ‘খোলা চ্যালেঞ্জ’ দিল

ঢাকা, ১১ ডিসেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ সোমবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents