৪:২৯ পূর্বাহ্ণ - বুধবার, ২৬ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বাজারে এসেছে ২০০ সিসির নতুন পালসার

বাজারে এসেছে ২০০ সিসির নতুন পালসার

টেকনোলজী ডেস্ক, ১৩ নভেম্বর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বাজাজের স্পোর্টস বাইক পালসার ভক্তদের জন্য সুখবর! বাজারে এসেছে নতুন পালসার। এটি ২০০ সিসির। মডেল বাজাজ পালসার এন এস ২০০ এবিএস। এটি মূলত এনএস২০০ এর নতুন ভার্সন। নতুন পালসারে যোগ করা হয়েছে ৩০০ মিলিমিটার ফ্রন্ট ডিস্ক এবং সিঙ্গেল চ্যানেল এবিএস।

দুই নভেম্বর থেকে পালসারের জন্মভূমি ভারতের এই বাইকটি বিক্রি শুরু হয়েছে। দেশটির বাজারে পালসার এনএস ২০০ এবিএস মডেলের মূল্য ১ লাখ ৯ হাজার রুপি।

জাজ পালসার এন এস ২০০ এবিএস বাজারে আসার সঙ্গে সঙ্গে তীব্র প্রতিযোগিতার মুখোমুখী হয়েছে। বাজারে এই সেগমেন্টের অন্য বাইকগুলো হলো কেটিএম ২০০ ডিউক, টিভিএস অ্যাপাচি আরটিআর ২০০ ভার্সন ফোর এবং ইয়ামাহা এফজেড ২৫।

বাজাজ অটোর মোটরসাইকেল বিভাগের প্রধান এরিক ভাস বলেন, ‘আমাদের গ্রাহকরা দীর্ঘদিন ধরে আমাদের কাছে অনুরোধ জানিয়ে আসছিল এনএস২০০ এর এবিএস ভার্সন আনার। আমরা তাদের অনুরোধে সাড়া দিয়ে এনএস২০০ এবিএস ভার্সন এনেছি।’

বাজাজের নতুন বাইকটি মূলত নেকেড স্পোর্টস বাইক। এর মতমাতানো ডিজাইন ও শক্তিশালী ইঞ্জিন এবং শক্তপোক্ত চেসিস একে অনন্যতা দিয়েছে। বিশেষ করে অ্যান্টি-লক বেকিং সিস্টেম বা এবিএস সংযোজনের ফলে এতে চমৎকার ব্রেকিং পারফর্মন্স পাওয়া যাবে।

বাইকটিতে আছে ১৯৯.৫ সিসির সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুলড ইঞ্জিন। ৪ স্টোকের ইঞ্জিন ২৩.৫ বিএইচডি এবং ১৮.৩এনএম টর্ক উৎপাদন করতে পারবে।

নতুন পালসারের ইঞ্জিন বিএস-ফোর নীতিমালা মেনে তৈরি করা হয়েছে। এতে ট্রিপল স্পার্ক এবং ডিটিএস-আই টেকনোলজি সংযোজন করা হয়েছে।

ভারতের বাজারে বাজাজ পালসার এনএস২০০ এবিএস এর মূল্য এনএস২০০ এর চেয়ে ১৩ হাজার রুপি বেশি।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

বিকল্পের সন্ধানে কোটা বাতিলের প্রজ্ঞাপনে দেরি হচ্ছে : ওবায়দুল কাদের

ঢাকা, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সরকারি চাকরিতে কোটা …

স্যাটেলাইট মহাকাশে ঘোরায় বিএনপির মাথাও ঘুরছে : মোহাম্মদ নাসিম

ফেনী, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণ হওয়ায় বিএনপির মাথাও ঘুরছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents