৫:৩২ অপরাহ্ণ - বুধবার, ২১ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / খেলাধুলা / ক্রিকেট / আইসিসি টি-২০ র‌্যাংকিং-এ ব্যাটসম্যানদের তালিকায় ১৯ ধাপ এগিয়েছেন সৌম্য

আইসিসি টি-২০ র‌্যাংকিং-এ ব্যাটসম্যানদের তালিকায় ১৯ ধাপ এগিয়েছেন সৌম্য

স্পোর্টস ডেস্ক, ৩১ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দু’টি টুয়েন্টি টুয়েন্টি ম্যাচে ৪৭ ও ৪৪ রান করেন বাংলাদেশের বাঁ-হাতি ওপেনার সৌম্য সরকার। এমন পারফরমেন্সের সুবাদে আইসিসি টি-২০ র‌্যাংকিং-এ ব্যাটসম্যানদের তালিকায় ১৯ ধাপ উন্নতি হয়ে তার। ৫৪৯ রেটিং নিয়ে ২৮তমস্থানে উঠে এসেছেন সৌম্য।

সদ্যই শেষ হওয়া দক্ষিণ আফ্রিকা সফরে একটি করে টেস্ট ও ওয়ানডে খেলার সুযোগ পান সৌম্য। ঐ দুই ম্যাচে নিজেকে মেলে ধরতে পারেননি তিনি। ব্লুমফন্টেইনে সিরিজের দ্বিতীয় টেস্টে ৯ ও ৩ রান করেন সৌম্য। বল হাতে ৫ ওভারে ২১ রান দিয়ে উইকেট শুন্য ছিলেন তিনি।

এরপর ওয়ানডে সিরিজের শুরু থেকে একাদশে সুযোগ পাননি সৌম্য। তবে সিরিজে তৃতীয় ও শেষ ম্যাচে একাদশে পাওয়া সুযোগটা কাজে লাগাতে পারেননি তিনি। মাত্র ৮ রান করে ফিরেন সৌম্য।

তবে দু’টি টি-২০ ম্যাচে নিজেকে মেলে ধরেন সৌম্য। প্রথমটিতে ৩১ বলে ৪৭ ও দ্বিতীয়টিতে ২৭ বলে ৪৪ রান করেন তিনি। দু’ম্যাচে চল্লিশোর্ধ ইনিংস খেলতে পারায় র‌্যাংকিং উন্নতি হয় সৌম্য’র।

টি-২০ র‌্যাংকিং-এ বাংলাদেশের মধ্যে সবার উপরে আছেন সাব্বির রহমান। ৬০৫ রেটিং নিয়ে ১৫তমস্থানে রয়েছেন তিনি।

টি-২০ র‌্যাংকিং-এর শীর্ষ ব্যাটসম্যান ভারতের অধিনায়ক বিরাট কোহলি। ৮১১ রেটিং সংগ্রহে আছে কোহলির।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents