৭:৫৭ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / আমার গর্ব আমি চলনবিলের কৃষকের সন্তান : জুনাইদ আহমেদ পলক

আমার গর্ব আমি চলনবিলের কৃষকের সন্তান : জুনাইদ আহমেদ পলক

নাটোর, ২৮ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শনিবার সকালে উপজেলা প্রশাসন ও সিংড়া কৃষি সম্প্রসারণ অধিদপ্তর আয়োজিত উপজেলা পরিষদ হলরুমে বন্যায় ক্ষতিগ্রস্ত ও প্রান্তিক ৭ হাজার কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আমরা সারাদেশে ‘মৎস্য ও শস্য ভাণ্ডার’ খ্যাত হিসেবে পরিচিত। তাই আমার গর্ব আমি চলনবিলের কৃষকের সন্তান। এই চলনবিলের দুর্গম তাড়াশ-বারুহাস রাস্তা আ.লীগ সরকার নির্মাণ করেছে। এখন কৃষক তাদের ধানের ন্যায্য মূল্য পাচ্ছে, যেখানে বিএনপির আমলে চরমপন্থী ও জেএমবি ভয়ে লোকজন বের হতে পারত না। সেই চলনবিলকে আমরা রোড ম্যাপে পরিণত করেছি। আর সরকার চলনবিলের কৃষি ও কৃষকের উন্নয়নে কাজ করছে।

প্রতিমন্ত্রী পলক আরো বলেন, এবারের ভয়াবহ বন্যায় চলনবিলের প্রায় ৪০ হাজার কৃষক মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যায় যারা গৃহহীন হয়েছে ও পুকুরের মাছ ভেসে গেছে। তাদের উন্নয়নে এই সরকার কাজ করে যাচ্ছে।

সভায় ইউএনও আসিফ মাহমুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সাবেক চেয়ারম্যান নবীর উদ্দিন, ডাহিয়া ইউপি চেয়ারম্যান এমএম আবুল কালাম, প্যানেল মেয়র শফিকুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার সাজ্জাদ হোসেন প্রমুখ।

এর আগে স্বল্পমূল্যে কৃষকদের মাঝে রিপার ও পাওয়ার থ্রেসার যন্ত্র বিতরণ করেন প্রতিমন্ত্রী পলক।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents