১:৪১ পূর্বাহ্ণ - বৃহস্পতিবার, ২২ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / বিসিএস কম্পিউটার সিটিতে বিনামূল্যে ওয়াইফাই নেটওয়ার্ক চালু হলো

বিসিএস কম্পিউটার সিটিতে বিনামূল্যে ওয়াইফাই নেটওয়ার্ক চালু হলো

ঢাকা, ২৮ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাজধানীর আগারগাঁওয়ের বিসিএস কম্পিউটার সিটিতে আজ থেকে বিনামূল্যে ওয়াইফাই নেটওয়ার্ক বিস্তৃত করেছে। তথ্যপ্রযুক্তিপণ্যের ক্রেতা ও বিক্রেতারা এই ওয়াইফাই সুবিধা পাবেন।শনিবার বিসিএস কম্পিউটার সিটিতে এই ওয়াইফাই নেটওয়ার্কের উদ্বোধন করেন বিসিএস কম্পিউটার সমিতির সাবেক সভাপতি ও রায়ান্স কম্পিউটারের চেয়ারম্যান আহমেদ হাসান জুয়েল।

এ সময় উপস্থিত ছিলেন বর্তমান সভাপতি মুসা কামাল মিহির, ব্যত্রিক্রম সদস্য সচিব সফকাতুল বদর, ভাইস প্রেসিডেন্ট আফছানা আফরোজ, কোষাধক্ষ মোস্তাফিজুর রহমান, উপদেষ্টা মুজিবুর রহমান স্বপনসহ প্রমুখ।

আহমেদ হাসান জুয়েল বলেন, দীর্ঘদিন ধরে এই মার্কেটে ওয়াইফাই পরিষেবা দেয়ার পরিকল্পনা ছিল আজ সেটি উদ্বোধন করা হলো। আমরা চাই নিরবিচ্ছিন্নভাবে এই সেবা চালু রাখতে।

মুসা কামাল মিহির বলেন, রবিবার ছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মার্কেটে আগত ক্রেতা দর্শনার্থী ও বিক্রেতারা মোবাইল নম্বর দিয়ে লগইন করে বিনামূল্যে ‘অন দ্য গো’ ওয়াইফাই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। তবে একজন ব্যবহারকারী এক ঘণ্টা ব্যবহার করার পর স্বয়ংক্রিয়ভাবে নিটওয়ার্ক থেকে বিচ্ছিন্ন হয়ে যাবেন। এক ঘণ্টা বিরতি দিয়ে ফের ওয়াইফাই নেটওর্কে প্রবেশ করা যাবে।

মুজিবুর রহমান স্বপন জানান, ইন্টার ক্লাউড নামের একটি প্রতিষ্ঠান এই মার্কেটে ওয়াইফাই নেটওয়ার্ক বিস্তৃত করার দায়িত্ব দেয়া হয়েছে।

প্রতিষ্ঠানটির চিফ টেকনিক্যাল অফিসার তানভির এসানুর রহমান জানান, বিনামূল্যের এই ওয়াইফাই ইন্টারনেটের মাধ্যমে আনলিমিটেড ব্রাউজিং ও ডাউনলোড করার সুযোগ রয়েছে।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents