১:৫৬ অপরাহ্ণ - বৃহস্পতিবার, ১৫ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / রাজনীতি / আওয়ামী লীগ / তৃণলমূল ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগ হ্যাট্রিক জয় করবে : এনামুল হক শামীম

তৃণলমূল ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগ হ্যাট্রিক জয় করবে : এনামুল হক শামীম

ঢাকা, ২৬ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): আজ বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডিতে লক্ষীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম বলেছেন,  তৃণলমূল ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগ হ্যাট্রিক জয় করবে।

তৃণমূলকে ঐক্যবদ্ধ করার আহ্বান জানিয়ে এনামুল হক শামীম বলেন, দলে নেতৃত্বের প্রতিযোগিতা থাকতে পারে। কিন্তু কোনো অন্তঃকোন্দল থাকা চলবে না। দলের স্বার্থে, নৌকার জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সামনে নির্বাচনে মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনাকে তৃতীয়বারের মতো ক্ষমতায় আনতে হবে। এ জন্য মানুষের কাছে যেতে হবে। ভোট বাড়াতে হবে। এ দায়িত্ব তৃণমূল আওয়ামী লীগকেই নিতে হবে। তৃণমূল ঐক্যবদ্ধ থাকলে হ্যাট্রিক জয় করবে আওয়ামী লীগ।

তৃণমূল আওয়ামী লীগকে শক্তিশালী করার নির্দেশ দিয়ে আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক বলেন, আওয়ামী লীগ যখনই ঐক্যবদ্ধ হয়, তখন যে কোনো পরিস্থিতি মোকাবিলা করেই বিজয়ী হয়। ২০০৮ সালে এবং ২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন তার প্রমাণ। ৫ জানুয়ারি নির্বাচন ঘিরে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ছিল। তৃণমূল আওয়ামী লীগ ঐক্যবদ্ধ ছিল বলেই আমরা নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসতে পেরেছি। এবারও অতীতের মতো ঐক্যবদ্ধ থাকতে হবে। দলকে টানা তৃতীয় বারের মতো ক্ষমতায় আনতে হবে। তৃণমূল ঐক্যবদ্ধ থাকলে হ্যাট্রিক জয় করবো।

তিনি বলেন, আগামী নির্বাচনে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে বিএনপি তৎপর হয়ে উঠেছে। তাই দলটির শীর্ষ নেতারা বলছেন, আওয়ামী লীগ নাকি ২৫টি আসন পাবে না। কিন্তু বিএনপির বন্ধুদের বলতে চাই, বাংলার গণমানুষের দল আওয়ামী লীগকে নিয়ে আপনারা যে ভবিষৎ বাণী করেন, তার উল্টো হয়। আপনাদের দলের নেত্রী বেগম খালেদা জিয়া জননেত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেছিলেন, ‘প্রধানমন্ত্রী তো দূরের কথা বিরোধী দলীয় নেত্রীও হতে পারবে না। আর ৩০টির বেশি আসন পাবে না’। এই বাণী উল্টো হয়েছিল। ২০০৮ সালে বিএনপি ২৯টি আসন পেয়েছিল। সে কারণে বলছি, আমরা কতটি আসন পাবো না, পাব, সেটা নির্ধারণ করবে দেশের জনগণ। আপনারা নির্বাচনে আসুন, ষড়যন্ত্র করবেন না।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি সফিক মাহমুদ পিন্টু, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আ ক ম রুহুল আমিন, আওয়ামী লীগ নেতা সহিদুল্লা, এম এ মমিন পাটওয়ারী, পৌর আওয়ামী লীগ সভাপতি মেয়র আবুল খায়ের পাটওয়ারী, সাধারণ সম্পাদক বেলাল আহম্মদ প্রমুখ।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents