১২:৩০ অপরাহ্ণ - শুক্রবার, ২১ সেপ্টেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / আন্তর্জাতিক / মূল হোতা আব্দেস সালেম সালাহকে ধরে ছেড়ে দিল বেলজিয়াম পুলিশ

মূল হোতা আব্দেস সালেম সালাহকে ধরে ছেড়ে দিল বেলজিয়াম পুলিশ

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৬ নভেম্বর ২০১৫ (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্যারিস হামলার ঘণ্টাখানেক পরে ঘটনার মূল হোতা আব্দেস সালেম সালাহকে বেলজিয়াম পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য পথে আটকেছিল ঠিকই কিন্তু আবার ছেড়ে দেয়া হয়। তবে কেন ছেড়ে দেয়া হয়েছে সে ব্যাপারে কোনো তথ্য জানা যাচ্ছে না।

গত শুক্রবার রাতে প্যারিস শহরে ঘটে যাওয়া ভয়াবহ সন্ত্রাসী হামলার পর গতকাল রোববার রাতে আসামি আব্দেস সালেম সালাহর পরিচয়পত্র ছবি সহকারে সংবাদ মাধ্যমে প্রচার করেছিল প্যারিস পুলিশ। তারপর থেকে ফ্রান্স এবং বেলজিয়াম জুড়ে তাকে ধরার জন্য চলছে পুলিশের অভিযান। এখন পর্যন্ত ১৬৮টি অভিযান চালানো হয়েছে এবং চলছে।

কিন্তু সম্প্রতি বেরিয়ে এসেছে এক চমকপ্রদ তথ্য। ফরাসি সরকারের চারজন কর্তাব্যক্তি জানিয়েছেন, আটকের পর ছেড়ে দেয়ার এই ঘটনাটি ঘটে বেলজিয়ান সীমান্তের কাছে যখন পুলিশ সন্দেহবশত একটি গাড়িকে থামায়। কিন্তু কিছুক্ষণ জিজ্ঞাসাবাদের পর সালাহকে ছেড়ে দেয়া হয়।

ব্যাপারটা একটু বিস্ময়কর কারণ ততক্ষণে ফরাসি পুলিশের তদন্ত বিভাগ আব্দেস সালেম সালাহকে চিহ্নিত করে ফেলেছিলেন। তদন্তে জানা গিয়েছিল যে আব্দেস সালেম সালাহ একটি ভক্সয়াগন পোলো গাড়িতে করে পালিয়েছিলেন কারণ হামলার সময় গাড়িটিকে ঘটনাস্থলে পরিত্যক্ত অবস্থায় দেখা গেছে। পুলিশ গাড়িটি থামানোর সময় গাড়িটিতে সালাহসহ মোট তিনজন আরোহী ছিলেন।

ফরাসি পুলিশের কর্তাব্যক্তিরা নিশ্চিত করেছেন যে তারা আব্দেস সালেম সালাহকে থামান এবং তার পরিচয়পত্র পরীক্ষা করার পর তাকে ছেড়ে দেন।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

জাতীয় নির্বাচনে হেরে বারিসান ন্যাশনালের সভাপতির দল থেকে পদত্যাগ করলো নাজিব রাজাক

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): জাতীয় নির্বাচনে হেরে নিজের দল বারিসান ন্যাশনালের …

মার্কিন নিষেধাজ্ঞা সত্ত্বেও ইরানকে ৪০ টি সুপার জেট বিমান দিচ্ছে রাশিয়া

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৩ মে ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাশিয়ার সুখোই সিভিল এয়াক্রাফট কর্তৃপক্ষ বলেছে, ইরানের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents