২:৫৯ পূর্বাহ্ণ - শুক্রবার, ১৬ নভেম্বর , ২০১৮
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / জরুরী সংবাদ / টানা বৃষ্টিতে গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন অংশে দীর্ঘ যানজট

টানা বৃষ্টিতে গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন অংশে দীর্ঘ যানজট

গাজীপুর, ২১ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): টানা বৃষ্টিতে গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন অংশে পানি জমে গেছে। এছাড়া মহাসড়কে ছোট-বড় গর্তের সৃষ্টি হওয়ায় ভয়াবহ যানজট দেখা দিয়েছে। এর ফলে এসব যানে থাকা মানুষকে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা গেছে, গত দুইদিনের থেমে থেমে চলা বৃষ্টির কারণে এই মহাসড়কের বিভিন্ন স্থানে খানাখন্দের সৃষ্টি হয়। বৃষ্টির পানি এসব গর্তে জমায় গাড়িগুলো স্বাভাবিক গতিতে চলতে পারছে না। ফলে ওই দুই মহাসড়কের ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকে থেকে নাকাল হতে হচ্ছে যাত্রীদের। শনিবার সকাল থেকে আবারো ভারী বৃষ্টি শুরু হলে মহাসড়কে যানজট আরও ভয়াবহ আকার ধারণ করে।

এছাড়া পানি জমে থাকার পাশাপাশি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের তারগাছ এলাকায় একটি ট্রাক বিকল হওয়ায় সকাল থেকেই এই মহাসড়কে যানজট ভয়াবহ আকার ধারণ করে। ড্রেনেজ ব্যবস্থা ভালো না হওয়ায় অনেক স্থান বৃষ্টির পানিতে তলিয়ে গেছে।

জলাবদ্ধতার কারণে চান্দনা চৌরাস্তা, ভোগড়া বাইপাস, টঙ্গী, চেরাগ আলী এলাকায় তীব্র যানজট দেখা দিয়েছে। যানজটের কারণে গাড়ি চলাচল ব্যাহত হচ্ছে। দুর্ভোগে পড়েছেন হাজার হাজার যাত্রী।

ধীরগতিতে গাড়ি চলায় মাত্র আধা ঘণ্টার পথ পাড়ি দিতে দুই থেকে তিন ঘণ্টা সময় লেগে যাচ্ছে। তবে যানজট নিরসনে পুলিশ কাজ করছে।

এছাড়া ময়লা আবর্জনা ও ড্রেনের দুষিত পানি মহাসড়কের পাশের অনেক বাসা-বাড়িতে ঢুকে পড়ায় নাকাল হচ্ছেন নগরবাসী। পানির কারণে শিল্প-কারখানার শ্রমিকদের সঙ্গে ভোগান্তিতে পড়েছে স্কুল-কলেজের শিক্ষার্থীরাও।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওমরাহ পালন

ইন্টারন্যাশনাল ডেস্ক, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার রাতে এখানে পবিত্র …

জনগণ ছেড়ে বিদেশিদের কাছে কেন : ঐক্যফ্রন্টকে ওবায়দুল কাদের

গাজীপুর, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): শুক্রবার বিকেলে গাজীপুরের চন্দ্রায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক চার লেনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents