১১:৩২ অপরাহ্ণ - বুধবার, ১৮ সেপ্টেম্বর , ২০১৯
Breaking News
Download http://bigtheme.net/joomla Free Templates Joomla! 3
Home / অর্থনীতি / ‘দুলাভাই জিন্দাবাদ’র লভ্যাংশ যাবে পদ্মাসেতু নির্মাণে

‘দুলাভাই জিন্দাবাদ’র লভ্যাংশ যাবে পদ্মাসেতু নির্মাণে

বিনোদন ডেস্ক, ২০ অক্টোবর, ২০১৭ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): দেশব্যাপী আজ ১২৮টি হলে মুক্তি পাচ্ছে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি। সিনেপ্রেমীদের জন্য এটা খুশির খবরই বটে। সঙ্গে দেশবাসীর জন্য থাকছে আরও একটি খুশির খবর। সেটি হচ্ছে, ছবিটির লাভের একটি অংশ ব্যয় করা হবে দেশের ১৬ কোটি মানুষের স্বপ্নের পদ্মাসেতু নির্মাণের কাজে। এমনটাই জানিয়েছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান রাজেস ফিল্মসের কর্ণধার নাদির খান।

তিনি জানান,  ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি যদি লাভের মুখ দেখে তবে ওই লভ্যাংশ দুই ভাগে ভাগ করা হবে।  এর একটি অংশ দেয়া হবে স্বপ্নের পদ্মা সেতুর নির্মাণ কাজে।  অন্য অংশটি প্রতিবন্ধী ও অসহায় মানুষদের সাহায্যে ব্যয় করা হবে।’

গত ২৭ সেপ্টেম্বর ছবির ট্রেলার মুক্তির পর থেকেই দর্শকদের মধ্যে যে আগ্রহ দেখা গেছে তাতে ছবিটি প্রেক্ষাগৃহও কাঁপিয়ে দেবে। ট্রেলার দেখার অন্তত এমনটাই মনে করেছিলেন সিনে বিশেষজ্ঞরা। আর এই কাঁপিয়ে দেয়ার ওপরেই তো নির্ভর করবে ছবির লভ্যাংশের পরিমান।

‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ভিলেন থেকে নায়ক বনে যাওয়া ডিপজল, চিত্রনায়িকা মৌসুমী, বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, আহমেদ শরিফ, অমিত হাসান, দিলারা, অরুনা বিশ্বাস, নাদির খান, শবনম পারভিন, ইলিয়াস কোবরা ও সুব্রত।  এর মধ্যে মিম অভিনয় করছেন ডিপজলের শালীর চরিত্রে।

ছবিতে ডিপজল ও মৌসুমীকে দেখা যাবে স্বামী-স্ত্রীর চরিত্রে। এর আগেও জুটি বেধে কাজ করেছেন এ দুজন। পরিচালক এফ আই মানিকের ‘সৌভাগ্য’ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ডিপজল ও মৌসুমী।

অন্যরা য়া পড়ছে...

Loading...



চেক

যথাযত মর্যাদায় বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বজলুর রহমানের ৪র্থ মৃত্যু বার্ষিকী পালিত

ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): বঙ্গবন্ধু সৈনিক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধুর হত্যার প্রতিবাদকারী, …

সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে সকলকে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে : রাষ্ট্রপতি

ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০১৮ইং (বাংলা-নিউজ টুয়েন্টিফোর ডটকম): রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ দেশের শান্তি ও অগ্রগতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

My title page contents